Advertisement

Responsive Advertisement

এয়ারপোর্ট থানা এলাকা থেকে ৫লক্ষ টাকার গাঁজাসহ আটক ১


আগরতলা, ২৯আগস্ট : মুখ্যমন্ত্রীর নেশা বিরোধী আহ্বানে সাড়া দিয়ে অভিযান জারি রেখেছে পুলিশ। তাই পাচারের আগে সীমান্তের কাঁটাতারের বেড়া থেকে ৫০০মিটার কম দূরত্ব'র একটি বাড়িতে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করলো রাজ্য পুলিশ। মঙ্গলবার রাজধানীর ক্যাপিটাল কমপ্লেক্স এলাকার এসডিপিও পারমিতা পান্ডে সংবাদ মাধ্যমকে একথা জানান। তিনি বলেন, সোমবার রাতে বিশেষ সূত্রে আগরতলার এয়ারপোর্ট থানার কাছে খবর আসে বাংলাদেশ সীমান্ত সংলগ্ন ভাগলপুর এলাকায় একটি বাড়িতে বিপুল পরিমাণ গাঁজা মজুদ করে রাখা আছে। যদি দ্রুত অভিযান না চালানো হয় তবে যে কোনো সময় পাচারকারীরা এই গাঁজা গুলিতে অন্যত্র পাচার করে দিতে পারে। 
এই খবরের ভিত্তিতে রাতেই বিশাল পুলিশ বাহিনী ও মহিলা পুলিশ যৌথ ভাবে এয়ারপোর্ট থানাধীন ভাগলপুর এলাকার বাসিন্দা প্রীতম বিশ্বাস নামে এক যুবকের বাড়িতে অভিযান চালানো হয়। এই দিনের এই অভিযানে একটি ঘরের মধ্য থেকে ৮৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এগুলির বাজার মূল্য পাঁচ লক্ষ টাকার বেশি।
সেই সঙ্গে পাচারকারী প্রীতম বিশ্বাসকেও আটক করে এয়ারপোর্ট থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে এনডিপিএস আইনে একটি মামলা নেওয়া হয়েছে। আদালতে তুলে পুলিশ রিমান্ডের আবেদন জানানো হবে। যাতে করে পরবর্তী সময় জিজ্ঞাসাবাদ চালিয়ে আরো তথ্য উদ্ধার করা সম্ভব হয়। এই গাঁজা গুলো কোথা থেকে এনেছে, পাচার চক্রে আর কে কে জড়িত রয়েছে। পরবর্তী সময়ে তাদেরকেও জালে তোলা হবে বলে জানান এসডিপিও পারমিতা পান্ডে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ