Advertisement

Responsive Advertisement

আগরতলার আইএসবিটি থেকে গাঁজাসহ দুই পাচারকারীকে আটক করল পুলিশ

আগরতলা, ১৩আগস্ট: মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহার আহ্বানে সাড়া দিয়ে পুলিশ প্রশাসনের নেশা বিরোধী জারি রয়েছে। রীতিমত জোর কদমে সারা রাজ্য জুড়ে চলছে এই অভিযান। রাজ্য পুলিশের এই অভিযানের ফলে এখন একসঙ্গে বড় মাত্রায় নেশা সামগ্রী এবং গাঁজা পাচার করার সাহস পাচ্ছে না পাচারকারীরা। ফলে তারা বাধ্য হয়ে তুলনামূলক কম পরিমাণে নেশা সামগ্রী পাচারের পন্থা অবলম্বন করেছে।  
 তাই নেশা কারবারীরা নিজেদের মধ্যে একটি গ্রুপ তৈরি করে এবং সেই গ্রুপের মধ্য দিয়ে এরা ছোট ছোট প্যাকেটে গাঁজা পাচার করছে। গোপন খবরের ভিত্তিতে আগরতলা পূর্ব আগরতলা থানার পুলিশ রাজধানীর চন্দ্রপুর এলাকার আইএসবিটিতে অভিযান চালায়। পুলিশকে দেখে পালিয়ে যায় নেশা কারবারিরা। কিন্তু পুলিশ তাদের ধাওয়া করে কিছুটা দূরে বলদাখাল এলাকায় গিয়ে তাদের মধ্যে দুজনকে আটক করতে সক্ষম হয় এবং আটক দুজনকে থানায় নিয়ে আসে ও তাদের কাছ থেকে ২২ কেজি গাজা উদ্ধার করে আগরতলা পূর্ব থানার পুলিশ। যার বাজার মূল্য আনুমানিক পঞ্চাশ হাজার টাকা। রবিবার পূর্ব আগরতলা থানায় সাংবাদিক সম্মেলন করে একথা জানান সদর মহকুমার এসডিপিও দেবপ্রসাদ রায়।
 তিনি আরো জানান, তারা বাসে করে এই শুকনো গাজা গুলোকে প্রাথমিক অবস্থায় গৌহাটি নিয়ে যাওয়ার পরিকল্পনায় ছিল। আটক দুইজনকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে তাদের গ্রুপে আর কে কে রয়েছে সেটা জেনে সকলকে আটক করা হবে এবং আগামী দিন যেন এ ধরনের নেশা সামগ্রী পাচার না হয় সেদিকে লক্ষ্য রেখে পুলিশ তার কর্তব্যে সচল থাকবে বলে জানিয়েছেন। আটক ২ জনের নাম প্রভাকর বিশ্বাস (৩৯) তার বাড়ি পশ্চিম জেলার অন্তর্গত বোধজংনগর এলাকায়। ওপর পাচারকারীর নাম সুভাষচন্দ্র দাস (৪৫) তার বাড়ি সিপাহীজলা জেলার মেলাঘর এলাকায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ