Advertisement

Responsive Advertisement

রাজ্যের অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আসন্ন উপনির্বাচনে বিজেপি প্রার্থীদের জয়ী করুন : মুখ্যমন্ত্রী


আগরতলা, ২৩ আগস্ট: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঐকান্তিক প্রচেষ্টা এবং আন্তরিক দৃষ্টিভঙ্গির কারণে বিকাশের দিশায় এগিয়ে চলছে ত্রিপুরা সহ উত্তর পূর্বাঞ্চলের রাজ্যগুলি। আগামীতেও রাজ্যবাসীর সার্বিক কল্যাণ এবং রাজ্যের অগ্রগতির ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশিত পথে কাজ করতে হবে। এজন্য জাতি জনজাতির মধ্যে ঐক্যের বন্ধন অটুট রাখতে এবং উন্নয়নের গতিকে এগিয়ে নিয়ে যেতে আসন্ন উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থীদের জয়যুক্ত করতে হবে। 
বুধবার ধনপুর বিধানসভা কেন্দ্রের কাঠালিয়ার কালীকৃষ্ণ নগরে পদযাত্রা এবং বাড়ি বাড়ি জনসংযোগ অভিযানে অংশ নিয়ে ভোটারদের কাছে এই আহ্বান রাখেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
হাতে গোনা আর কয়েকটা দিন মাত্র বাকি। তারপরই আগামী ৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে চলেছে ২০ বক্সনগর ও ২৩ ধনপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। বক্সনগর আসনে ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থী করা হয়েছে তফাজ্জল হোসেনকে। আর ধনপুর বিধানসভা কেন্দ্রে প্রার্থী মনোনীত হয়েছেন বিন্দু দেবনাথ। মাত্র মঙ্গলবারই তফাজ্জল হোসেনের সমর্থনে বক্সনগরের বিভিন্ন জায়গায় সাংগঠনিক কর্মসূচিতে অংশ গ্রহণ করেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এর ঠিক পরদিনই বুধবার ধনপুর কেন্দ্রের দলীয় প্রার্থী বিন্দু দেবনাথের সমর্থনে এলাকায় পা রাখেন মুখ্যমন্ত্রী। 
এদিন কাঠালিয়ার কালীকৃষ্ণ নগরে পদযাত্রা এবং বাড়ি বাড়ি জনসংযোগ অভিযানে সামিল হন তিনি। দীর্ঘ কয়েক কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে ভোটারদের বাড়ি বাড়ি যান মুখ্যমন্ত্রী। নিজেই দলীয় প্রার্থী বিন্দু দেবনাথকে ভোটারদের সাথে পরিচয় করিয়ে দেন তিনি। এই সময় বিন্দু দেবনাথও গুরুজনদের আশীর্বাদ চেয়ে নেন। রাজ্যের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও শান্তি সম্প্রীতি অটুট রাখতে যে বিজেপি প্রার্থীকে বিজয়ী করতে হবে সেটা মানুষকে বুঝান মুখ্যমন্ত্রী। এদিন মুখ্যমন্ত্রীকে কাছে পেয়ে সাধারণ মানুষও আপ্লুত হয়ে নিজেদের মন খুলে অনেক কথা বলেন। এলাকার উন্নয়নে আরো গতি আনতে বিন্দুকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান রাখেন তিনি। 
দলীয় প্রার্থীর সমর্থনে এদিন সরকারি কনভয়কে অনেকটা দূরে রেখে দীর্ঘ পথ পদব্রজে অতিক্রম করেন মুখ্যমন্ত্রী। উপনির্বাচন হলেও জনতার রায়কে তিনি যে খুবই সম্মান ও গুরুত্বের সাথে দেখছেন তাতে কারোর কোন দ্বিমত নেই। তাইতো এদিন বিন্দুর সমর্থনে বাড়ি বাড়ি গিয়ে আমজনতার সঙ্গে বেশ আন্তরিকতা নিয়ে কথা বলেন রাজ্যের প্রথিতযশা চিকিৎসক ও সজ্জ্বন মুখ্যমন্ত্রী। ঘরের ছেলে বিন্দু দেবনাথ যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রার্থী সেটা প্রচারে বেরিয়ে মানুষকে বলেন মুখ্যমন্ত্রী। তাই বিন্দুকে ভোট দেওয়া মানে প্রধানমন্ত্রীকে ভোট দেওয়া। 
পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় মুখ্যমন্ত্রী জানান, আসন্ন উপনির্বাচন উপলক্ষ্যে ধনপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী বিন্দু দেবনাথের সমর্থনে আজ কাঠালিয়ার কালীকৃষ্ণ নগরে পদযাত্রা এবং বাড়ি বাড়ি জনসংযোগ অভিযানে অংশগ্রহণ করি।
জনগণের স্বতঃস্ফূর্ত সাড়ায় আমি আপ্লুত। আমি নিশ্চিত যে এই কেন্দ্রে বিশাল ভোটের ব্যবধানে জয়লাভ করতে চলেছে বিজেপি।
এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন প্রার্থী সহ ভারতীয় জনতা পার্টির স্থানীয় নেতৃত্ব ও কার্যকর্তাগণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ