Advertisement

Responsive Advertisement

আর্ন্তজাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপে রাজ্যের ছেলেমেয়েদের উল্লেখযোগ্য সাফল্য, দেখা করে তাদের অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী

আগরতলা, ৯ আগস্ট: ক্রীড়া ক্ষেত্রে আবারো ত্রিপুরা রাজ্যের ছেলেমেয়েদের মুখ উজ্জ্বল হল। সেই সঙ্গে রাজ্যের সম্মান জাতীয় ও আন্তর্জাতিক ক্ষেত্রে আরো একধাপ এগিয়ে গেল। আর্ন্তজাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপে মার্শাল আর্টিস্ট কোচ ফিফট ডান ব্ল্যাক বেল্ট রায়ান দেববর্মার সুযোগ্য নেতৃত্বে ত্রিপুরার ছেলেমেয়েরা গোল্ড, ব্রোঞ্জ সহ একাধিক পুরস্কার জিতে আনলো। আর এই সাফল্যের জন্য পুরো টিমের সাথে দেখা করে অভিনন্দন জানালেন খোদ মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
সম্প্রতি পশ্চিমবঙ্গে অনুষ্ঠিত হয় আর্ন্তজাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপ। গত ২৯ ও ৩০ জুলাই অনুষ্ঠিত হওয়া ক্যারাটে চ্যাম্পিয়নশিপে দেশের হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ পায় রাজ্যের ছেলেমেয়েরা। আর সেই আন্তর্জাতিক আসরে নিজেদের সেরা পারফরমেন্স তুলে ধরে তারা।
বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এই খবর জানিয়েছেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। তিনি জানান, পশ্চিমবঙ্গে অনুষ্ঠিত আর্ন্তজাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপে দেশের হয়ে প্রতিনিধিত্ব করে দারুণ সাফল্য পেয়েছে রাজ্যের ছেলেমেয়েরা। দুটি সোনার পদক সহ একাধিক পদক জিতেছে ত্রিপুরা থেকে অংশগ্রহণকারী আট জন।
আজ আমার সরকারি বাসভবনে পদকজয়ী ছেলেমেয়েদের সাথে কথা বলি এবং এই গৌরবময় সাফল্যের জন্য আমি তাঁদের সকলকে অভিনন্দন এবং শুভকামনা জানাই।
ক্রীড়াক্ষেত্রে আরও বেশি ছেলেমেয়েদের উৎসাহিত করতে আন্তরিক দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করছে বর্তমান রাজ্য সরকার।
উল্লেখ্য, বর্তমান সরকার ক্রীড়া ক্ষেত্রে উন্নয়নে অন্যতম অগ্রাধিকার দিয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রী নিজেও একজন ক্রীড়াবিদ এবং ক্রীড়া অনুরাগী। তাই তাঁর নির্দেশিত দিশায় ক্রীড়া ক্ষেত্রে উন্নয়নে জোর দিয়েছে সরকার। আর্ন্তজাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপে মার্শাল আর্টিস্ট কোচ রায়ান দেববর্মার নেতৃত্বে অংশ নেওয়া টিমের বাকি সদস্যরা হচ্ছেন - অক্সিলিয়াম স্কুলের জেস্টিনা কলই, হলিক্রস স্কুলের আদ্রিজা দেব ও সুরিমা দেববর্মা, শ্রী শ্রী রবি শঙ্কর বিদ্যা মন্দিরের আয়ুসি দাস, অক্সিলিয়াম স্কুলের মান্যতা দেববর্মা, আসাম রাইফেলস স্কুলের রিক দেববর্মা ও ডনবস্কো স্কুলের নবনিত বরা। এরমধ্যে কোচ রায়ান দেববর্মা ও সুরিমা দেববর্মা গোল্ড মেডেল অর্জন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ