Advertisement

Responsive Advertisement

বুথ স্তরে দলের কার্যক্রম জোরদার করতে কার্যকর্তাদের আহ্বান মুখ্যমন্ত্রীর


আগরতলা, ২৯ সেপ্টেম্বর: আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে দলের সংগঠনিক শক্তি বৃদ্ধির উপর বিশেষ গুরুত্ব দিয়েছে ভারতীয় জনতা পার্টি। এই লক্ষ্যে ময়দানে নেমে পড়েছেন খোদ মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। শুক্রবার ১৪-বাধারঘাট মন্ডলের সমস্ত পদাধিকারী, শক্তিকেন্দ্র ইনচার্জ এবং বুথ সভাপতিদের নিয়ে আয়োজিত বুথ স্বশক্তিকরন অভিযানে অংশগ্রহণ করেন তিনি। মানুষের সেবায় আরো নিয়োজিত হতে সকল স্তরের কার্যকর্তাদের পরামর্শ দেন মুখ্যমন্ত্রী। 
পাখির চোখ ২০২৪ লোকসভা নির্বাচন। হাতে গোনা আর কয়েক মাস মাত্র বাকি। এরআগেই নিজেদের ঘর গুছিয়ে নিতে ব্যাপক তৎপরতা শুরু করে দিল গেরুয়া শিবির। লোকসভা নির্বাচনে ত্রিপুরার আসন সংখ্যা দুটি। বর্তমানে এই দুটি আসনেই শাসক বিজেপির সাংসদগণ রয়েছেন। কিন্তু গতবারের চাইতেও আরো অধিক ভোটে এই দুই আসনে দলীয় প্রার্থীদের জয়যুক্ত করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উপহার দেওয়ার অঙ্গিকার নিয়েছে প্রদেশ বিজেপি। সেই লক্ষ্যে ইতিমধ্যে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে বিশেষ জোর দিয়েছে ভারতীয় জনতা পার্টি। 
রাজ্যের বিভিন্ন প্রান্তে ইতিমধ্যে দলের কার্যকর্তাদের সঙ্গে একাধিক বৈঠক, সভা সহ বিভিন্ন সাংগঠনিক কার্যক্রম সেরে নিয়েছেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এরমধ্যে শুক্রবার চারিপাড়া স্কুলের হল ঘরে বুথ স্বশক্তিকরন অভিযানে যোগদান করেন তিনি। এই কর্মসূচিতে ১৪-বাধারঘাট মন্ডলের সমস্ত পদাধিকারী, শক্তিকেন্দ্র ইনচার্জ এবং বুথ সভাপতিগণ অংশ গ্রহণ করেন। তাদের উদ্দেশ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামর্শ দেন মুখ্যমন্ত্রী। মানুষের সুখ দুঃখে, আপদে বিপদে প্রতিনিয়ত পাশে থাকা সহ সবসময় মানুষের কল্যাণে কাজ করার পরামর্শ দেন। জনসম্পর্কের পাশাপাশি তাদের সমর্থন আদায় করার উপর গুরুত্ব তুলে ধরেন মুখ্যমন্ত্রী। সর্বোপরি দলকে কিভাবে আরো শক্তিশালী করা যায় সেই বিষয়টির উপর গুরুত্ব দিতে কার্যকর্তাদের উদ্দেশ্যে আহ্বান রাখেন। 
যেহেতু সামনেই লোকসভা নির্বাচন। তাই এখন থেকেই নিজ নিজ এলাকায় বুথগুলিকে শক্তিশালী করতে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। আমার বুথ সেরা ও শক্তিশালী বুথ - এই ভাবনায় কাজ করতে কার্যকর্তাদের বলেন মুখ্যমন্ত্রী। 
এদিন এই কর্মসূচিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন বাধারঘাট কেন্দ্রের বিধায়ক মীনা রাণী সরকার সহ দলের অন্যান্য নেতৃত্ব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ