Advertisement

Responsive Advertisement

চুরির সামগ্রীসহ রাজধানীতে ৫ চোর পুলিশের জালে


আগরতলা, ১৯ সেপ্টেম্বর : প্রায় ৪লাখ টাকার চুরির সামগ্রীসহ চোর চক্রের ৫ সদস্যদের আটক করতে সক্ষম হলো পুলিশ। মঙ্গলবার এই চোরের দলের সদস্যদের আটক করার পর পশ্চিম জেলার পুলিশ সুপার ড. কিরণ কুমার কে সংবাদমাধ্যমকে জানান, গোপন সূত্রের ভিত্তিতে তাদের কাছে আগাম খবর এসে যে, রাজধানীর পূর্ব আগরতলা থানার আশপাশ এলাকায় একটি চোরচক্র ঘোরাফেরা করছে। এই খবরের ভিত্তিতে পুলিশ প্রথমে দুজনকে আটক করতে সক্ষম হয় তাদের নাম যথাক্রমে, রাজু কর্মকার(২৮) ও সোহেল চৌধুরী(৩০)। তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ চালালে পুলিশ তাদের কাছ থেকে একটি এলইডি টিভি এবং দুইটি ল্যাপটপ উদ্ধার হয়। তাকে জিজ্ঞাসাবাদে সুচালাঙ্গ দেববর্মা(৩৩) নামে আরও এক চোরকে ধরে, তখন তাকে আটক করলে আরো দুটি ল্যাপটপ উদ্ধার হয়। সেই সঙ্গে দীপঙ্কর নন্দী(২৩) নামে আরো এক চোরের সদস্যর বিষয় পুলিশকে তথ্য দেয়। তার বাড়িতে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে লোহার রডের রিং উদ্ধার হয়। পরে তাদের আরো এক সদস্য রাজ ঋষিদাসের বাড়িতে অভিযান চালিয়ে একটি মোটর বাইকের ইঞ্জিন উদ্ধার হয়। তবে রাজ ঋষিদাস এখন পলাতক।
 পুলিশ এদিন মোট পাঁচজনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে দুইজনকে লেক চৌমুনী বাজার থেকে, একজনকে প্রতাপগড় এলাকা থেকে এবং বাকি দুইজনকে মহারাজগঞ্জ বাজারে এলাকা থেকে আটক করেছে। এই চক্রে আর কে কে রয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ।
সব মিলিয়ে একদিন পুলিশ একটি এলইডি টিভি চারটি ল্যাপটপ, তাদের সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন, ৪০টি লোহার রিং এবং একটি মোটর বাইকের ইঞ্জিন উদ্ধার করেছে। সব মিলিয়ে একবার বাজার মূল্য ৪ লাখ টাকা হবে বলে অভিমত পুলিশ সুপারের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ