Advertisement

Responsive Advertisement

এলাকার উন্নয়নে কাজ করবেন দুই বিধায়ক: আশাবাদী মুখ্যমন্ত্রীর

আগরতলা, ১২ সেপ্টেম্বর: মঙ্গলবার ত্রিপুরা বিধানসভার লবিতে শপথ নিলেন নবনির্বাচিত দুই বিধায়ক ধনপুরের বিন্দু দেবনাথ এবং বক্সনগরের তফাজ্জল হোসেন। মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা ও মন্ত্রিসভার অন্যান্য সদস্যদের উপস্থিতিতে বেলা বারোটা নাগাদ দুই নবনির্বাচিত বিধায়ককে শপথবাক্য পাঠ করান বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন। আর দুই বিধায়কের শপথ গ্রহণের মধ্য দিয়ে শাসক বিজেপি ও আইপিএফটি জোটের আসন সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৪টি। 
উল্লেখ্য, সদ্য সমাপ্ত ধনপুর ও বক্সনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে রেকর্ড ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন শাসকদল বিজেপির দুই প্রার্থী বিন্দু দেবনাথ এবং তফাজ্জল হোসেন। ধনপুর কেন্দ্র থেকে বিজেপি মনোনীত প্রার্থী বিন্দু দেবনাথ এবং বক্সনগর কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী তফাজ্জল হোসেন জনতার রায়ে রেকর্ড ভোটে বিজয়ী হয়েছেন। 
মঙ্গলবার বিধানসভার লবিতে আয়োজিত শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা, বিদ্যুৎ মন্ত্রী রতন লাল নাথ, অর্থমন্ত্রী প্রনজিত সিংহ রায় সহ মন্ত্রিসভার অন্যান্য সদস্য এবং বিধায়কগণ। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিজেপি প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার সহ আরও বিশিষ্ট ব্যক্তিত্বগণ। 
সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের কাছে দেওয়া প্রতিক্রিয়ায় মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা বলেন, বিগত বিধানসভা ভোটের পরে শাসক দলের এক বিধায়ক ইস্তফা দিয়েছেন। পরবর্তী সময়ে বক্সনগর কেন্দ্রের নির্বাচিত সিপিএম বিধায়ক প্রয়াত হয়েছেন। যে কারণে ধনপুর ও বক্সনগর - এই দুই কেন্দ্রে উপনির্বাচন জরুরি হয়ে পড়েছিল। সে মোতাবেক সম্প্রতি অনুষ্ঠিত উপনির্বাচনে এই দুই বিধানসভা এলাকার জনগন বিপুল ভোট দিয়ে শাসক বিজেপি মনোনীত দুই প্রার্থীকে রেকর্ড সংখ্যক ভোটে জয়ী করেছেন। ভোটের ফলাফলে এখন বিধানসভায় শাসক জোটের সদস্য সংখ্যা ৩২ থেকে বেড়ে ৩৪ জন হয়েছে। পাশাপাশি নবনির্বাচিত বিধায়কগণ তাদের নিজ নিজ এলাকার জনসাধারণের কল্যাণের জন্য কাজ করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী। 
এদিকে বিধায়ক হিসাবে শপথ নেওয়ার পর নবনির্বাচিত বিন্দু দেবনাথ ও তফাজ্জল হোসেন সংবাদ মাধ্যমকে জানান, তারা এলাকার সামগ্রিক উন্নয়নে বিশেষ নজর দেবেন। এর পাশাপাশি এলাকার ভোটারদের বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান দুজনেই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ