Advertisement

Responsive Advertisement

বিশালগরে জলে ডুবে মর্মান্তিক মৃত্যু দুই কিশোরের, এলাকায় শোকের ছায়া



আগরতলা, ৬সেপ্টেম্বর: সিপাহীজলা জেলার বিশালগড় মহকুমার অন্তর্গত মুরাবাড়ি এলাকায় বালক বাবা আশ্রম সংলগ্ন একটি পুকুরে বুধবার মনসা মূর্তি বিসর্জন করে স্নান করতে গিয়েছিল সৈকত দেবনাথ(১৫) এবং দিবাকর দাস(১৪) নামে দুই কিশোর। তারা সম্পর্কে মামাতো পিসতুত ভাই। পুকুরে স্নান করার সময় আচমকাই জলের নিচে তলিয়ে যায় দুই ভাই। পরে ঘটনাটি অন্য এক যুবক প্রত্যক্ষ করে দৌড়ে গিয়ে তাদের বাড়িতে গিয়ে ঘটনাটি জানায়, তখন কিশোরের পরিবারের লোকজন ঘটনাস্থলে দ্রুত ছুটে এসে তাদেরকে উদ্ধার করে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সংবাদ মাধ্যমকে বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর সৈকত দেবনাথ এবং দিবাকর দাসকে মৃত বলে ঘোষণা করেন। তিনি আরো জানান, এদিন তিনটা ৩৫মিনিট নাগাদ মৃত অবস্থায় কিশোরদেকে হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক ভাবে ধারণা পানিতে ডুবে মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। সঙ্গে সঙ্গে হাসপাতালের তরফে স্থানীয় পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ হাসপাতালে পৌঁছানোর পর মৃতদেহ দুটির ময়না তদন্ত করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়। 
তবে এই দুই কিশোরকে উদ্ধারের ক্ষেত্রে বিশালগড় অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা কোন ভূমিকা পালন করেনি বলে অভিযোগ করেন পরিবারের লোকজনদের। কিশোর দুটি উদ্ধারের পর হাসপাতালে নিয়ে আসার জন্য অগ্নি নির্বাপন দপ্তরের অফিসে একাধিকবার ফোন করলেও তারা ঘটনাস্থলে পৌঁছায়নি। পরবর্তী সময় নিজেরাই গাড়ি করে হাসপাতালে নিয়ে আসেন বলে জানান পরিবারের লোকজন। পরিবারের লোকজন হাসপাতালে কান্নায় ভেঙ্গে পড়েন। 
এই মর্মান্তিক ঘটনার খবর পেয়ে বিশালগড় হাসপাতালে ছুটে যান স্থানীয় বিধায়ক সুশান্ত দেবসহ অন্যান্যরা। এই মর্মান্তিক ঘটনায় বিশালগড়ের বিধায়কসহ গোটা এলাকার মানুষ শোকের ছায়া নেমে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ