Advertisement

Responsive Advertisement

রাজ্যের বেশ কিছু বোর্ডের চেয়ারম্যান পদের রদবদল হল

আগরতলা, ২৫ সেপ্টেম্বর: রাজ্য সরকার পরিচালিত বেশ কিছু সোসাইটির চেয়ারম্যান পদের রদবদল করা হয়েছে। ত্রিপুরা হর্টিকালচার কর্পোরেশনের নতুন চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন ত্রিপুরা প্রদেশ কিষান মোর্চার সভাপতি জওহর সাহা। বর্তমানে তিনি দিল্লিতে রয়েছেন। সেখান থেকে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা এবং প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্যকে ধন্যবাদ জানিয়েছেন। সেই সঙ্গে তিনি আরো বলেন তার উপর আস্থা রেখে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা তিনি যথাযথ ভাবে পালনের চেষ্টা করবেন। 
 ত্রিপুরার চা উন্নয়ন নিগম লিমিটেডের চেয়ারম্যান করা হয়েছে এডভোকেট সমীর ঘোষকে। তিনি দীর্ঘদিন চা উন্নয়ন নিগমের বোর্ড অফ ডিরেক্টর পদে ছিলেন। পাশাপাশি তিনি চা নিয়ে পড়াশোনা করেছেন। তাই অবশেষে তাকে চেয়ারম্যান পদে নিযুক্ত করা হলো। 
 ত্রিপুরা স্টেট কোঅপারেটিভ ইউনিয়নের দায়িত্ব দেওয়া হয়েছে মনু বিধানসভা কেন্দ্রের বিধায়ক মাইলাফ্রু মগকে। ত্রিপুরা সংখ্যালঘু উন্নয়ন নিগমের চেয়ারম্যান করা হয়েছে জসিম উদ্দিনকে। ত্রিপুরা রাজ্য ওয়াকফ বোর্ডের দায়িত্ব পেয়েছেন মফস্বল আলী। ত্রিপুরা হজ কমিটির চেয়ারম্যান করা হয়েছে শাহ আলমকে। ত্রিপুরা স্মল ইন্ডাস্ট্রি কর্পোরেশনের চেয়ারম্যান হয়েছেন সামান্য বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিধায়ক শম্ভুলাল চাকমাকে। ত্রিপুরা তফশিলী জাতি সমবায় উন্নয়ন নিগম নবনিযুক্ত চেয়ারম্যান হলেন কল্যাণপুরের বিধায়ক পিনাকী দাস চৌধুরী। তাঁত ও হস্তশিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান পদে নিযুক্ত হলেন নলছড়ের বিধায়ক কিশোর বর্মন। ত্রিপুরা বন উন্নয়ন দপ্তরের দায়িত্ব দেওয়া হোলো শান্তিরবাজারের বিধায়ক প্রমোদ রিয়াংকে। রাজ্য ক্রীড়া পর্ষদের নতুন সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন সুকান্ত ঘোষ এবং ত্রিপুরা মহিলা কমিশনের নতুন চেয়ারম্যান করা হয়েছে ঝর্ণা দেববর্মাকে। তথ্য সংস্কৃতি বিভাগের অধীনে সাংস্কৃতিক কমপ্লেক্স পরিচালনার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে নবেন্দু ভট্টাচার্যকে। গোমতী মিল্ক কো-অপারেটিভের চেয়ারম্যান নিযুক্ত হলেন রতন ঘোষ। ত্রিপুরা রাজ্য ক্রেতা সমবায় ফেডারেশন লিমিটেডের দায়িত্ব পেলেন তপশিলী জাতি মোর্চার প্রদেশ সভাপতি টুটন দাস। ত্রিপুরা সড়ক পরিবহন নিগমের দায়িত্ব দেওয়া হয়েছে বলাই গোস্বামীকে। ত্রিপুরা মার্কফেডের নবনিযুক্ত চেয়ারম্যান হয়েছেন অভিজিৎ দেব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ