Advertisement

Responsive Advertisement

মানবসেবার মধ্য দিয়েই ঈশ্বরকে পাওয়া সম্ভব শ্রীকৃষ্ণ মন্দিরে জন্মাষ্টমী উৎসবের উদ্বোধন করে: মুখ্যমন্ত্রী


আগরতলা, ৬ সেপ্টেম্বর : মানুষের সেবার চেয়ে বড় সেবা আর নেই। মানুষের মধ্যেই ঈশ্বর বিরাজমান। মানবসেবার মধ্য দিয়েই ঈশ্বরকে পাওয়া সম্ভব। আজ আগরতলার শ্রীকৃষ্ণ মন্দিরে ত্রিপুরা যাদব মহাসভার উদ্যোগে জন্মাষ্টমী উৎসবের উদ্বোধন করে মুখ্যমন্ত্রী প্রফেসর ডা. মানিক সাহা একথা বলেন। তিনি বলেন, ঈশ্বরের আশীর্বাদ ছাড়া আমাদের এগিয়ে যাওয়া সম্ভব নয়। প্রত্যেকটি জীবের মধ্যেই ঈশ্বরের অস্তিত্ব রয়েছে।
মুখ্যমন্ত্রী বলেন, মানুষের মধ্যেই অসুর ও দেবত্বের সহাবস্থান রয়েছে। অসুরকে বধ করে দেবত্বকে প্রাধান্য দিতে হবে। তাতে পরিবেশের সঙ্গে সমাজেরও মঙ্গল সাধন হবে। মুখ্যমন্ত্রী বলেন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে সারা দেশব্যাপী একটি আস্তিক পরিবেশ লক্ষ্য করা যাচ্ছে। প্রধানমন্ত্রী দেশের পরম্পরাগত কৃষ্টি ও সংস্কৃতির বিকাশকে প্রাধান্য দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। রাজ্যের বর্তমান সরকারও সেই দিশায় কাজ করছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আগরতলা পুরনিগমের মেয়ার দীপক মজুমদার, যাদব মহাসভার সভাপতি দেবব্রত ঘোষ ও সাধারণ সম্পাদক সুব্রত ঘোষ। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যাদব মহাসভার চেয়ারম্যান প্রমোদলাল ঘোষ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে বসে আঁকো প্রতিযোগিতা ও কৃষ্ণ সাজো প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের হাতে পুরস্কার তুলে দেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডা. মানিক সাহা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ