Advertisement

Responsive Advertisement

শান্তনুর হাত ধরে বিজেপি বিধায়কের ভাই যোগ দিলেন তৃণমূলে


আগরতলা, ২৯ সেপ্টেম্বর: শাসক দলের বিধায়ক এবং প্রাক্তন মন্ত্রী স্পিকারের ভাই এবার তৃণমূল কংগ্রেস দলে। 
তিন দফা দাবিতে আগামী দিনে আন্দোলনে যাচ্ছে বিরোধী দল তৃণমূল কংগ্রেস দল। শুক্রবার আগরতলার প্রদেশ তৃণমূল কংগ্রেস ভবনে এক সাংবাদিক সম্মেলন করে একথা জানান প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শান্তনু সাহা।
 তিনি আরো বলেন তাদের এই তিন দফা দাবি গুলির মধ্যে রয়েছে, দ্রব্যমূল্য বৃদ্ধির নামে সাধারণ মানুষের উপর অত্যাচার চালানো হচ্ছে। চাল থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দাম প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। অবিলম্বে মূল্য নিয়ন্ত্রণ করা হোক। সরকার মূল্য নিয়ন্ত্রণের নামে লোক দেখানো অভিযান চালাচ্ছে। সাধারণ মানুষের কথা চিন্তা করে বাস্তবিক অর্থে কাজ করা হোক।
 একদিকে যখন দ্রব্যমূল্যের বৃদ্ধি হচ্ছে এই পরিস্থিতিতে রাজ্য সরকার বিদ্যুতের মাশুল বৃদ্ধি করে সাধারণ মানুষের উপর নতুন করে চাপ সৃষ্টি করছে। এই পরিস্থিতিতে বর্ধিত মাশুলের যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা অবিলম্বে প্রত্যাহার করতে হবে।
সেই সঙ্গে হঠাৎ করে আগরতলা পুরো নিগম সম্পদকর বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে অবিলম্বে সম্পর্ক সিদ্ধান্তের বৃদ্ধি ও প্রত্যাহার করতে হবে। সরকার যদি তাদের এই দাবিগুলো মেনে না নেয় তাহলে আগামী দিনে তারা বৃহত্তর আন্দোলনে যাবেন বলে হুমকি দেন। 
পাশাপাশি এই দিন ক্ষমতাসীন দল বিজেপির বিধায়ক এবং প্রাক্তন স্পিকার রতন চক্রবর্তী ছোট ভাই পার্থ চক্রবর্তী তৃণমূল কংগ্রেস দলে যোগদান করেন। তাকে বরণ করে নেন সান্তনু সাহা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ