Advertisement

Responsive Advertisement

জয়ের খুশিতে বক্সনগরের নতুন বিধায়ক তফাজ্জল হোসেনসহ দল কার্যকর্তা ও মুখ্যমন্ত্রীকে সংবর্ধনা দিল

আগরতলা, ৬ অক্টোবর: উন্নয়নের দিশা নিয়ে মানুষের কল্যাণে নিরন্তর কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। এক্ষেত্রে কোন ভেদাভেদ না রেখেই মানুষের সার্বিক কল্যাণে কাজ করছে সরকার। উন্নয়নের মাধ্যমেই মানুষের সমর্থন আদায় করতে চায় ভারতীয় জনতা পার্টি। সম্পর্কের সাথে সমর্থন আদায় করা আমাদের লক্ষ্য। সেই লক্ষ্য নিয়েই কাজ করছেন পার্টির নেতা কর্মী ও কার্যকর্তাগণ। 
শুক্রবার বক্সনগরের সমর স্মৃতি মিলনায়তনে ভারতীয় জনতা পার্টির উদ্যোগে আয়োজিত সম্বর্ধনা সভায় একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এর পাশাপাশি রাজ্যের অন্যান্য বিধানসভা কেন্দ্রের সঙ্গে সাযুজ্য রেখে বক্সনগর ও ধনপুর বিধানসভা এলাকার উন্নয়ন ও জনগণের কল্যাণে সরকার গুরুত্ব দিয়েছে। 
সভায় মুখ্যমন্ত্রী বলেন, ভারতীয় জনতা পার্টির কাজের নিরিখে মানুষ বক্সনগরে ভোট দিয়েছে। শুধু ভোট দেওয়া নয়, এত পরিমাণ ভোট পড়েছে যেখানে বিরোধী প্রার্থীদের জামানত পর্যন্ত বাজেয়াপ্ত হয়েছে। মুখ্যমন্ত্রী ডাঃ সাহা আরো বলেন, সম্প্রতি অনুষ্ঠিত উপনির্বাচনে বক্সনগর বিধানসভা কেন্দ্রের জনগণ যেভাবে ভারতীয় জনতা পার্টিকে সমর্থন দিয়েছেন এজন্য আমি তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের সকল স্তরের কার্যকর্তাদের অক্লান্ত পরিশ্রমের কারণেই এই দারুণ সাফল্য এসেছে। যা সমগ্র দেশের সামনে দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি বলেন, মুখ্যমন্ত্রী হওয়ার আগে আমি প্রথম এবং সবার আগে একজন কার্যকর্তা। নির্বাচনের সময়, আমি একজন কার্যকর্তা।
এদিন বক্সনগর কেন্দ্রের কার্যকর্তাদের এই নিরলস প্রচেষ্টাকে সম্মান জানাতে এই সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় সম্বোধন করতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, বিগত নির্বাচনে কংগ্রেস সিপিএম একসাথে হয়েছে। তারা 'চলে আসছি, চলে আসছি' বলে মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়িয়েছে। সোশ্যাল মিডিয়াতেও বিভিন্নভাবে অপপ্রচার বা ভ্রান্ত ধারণা ছড়ানো হয়েছে। এমনকি কর্মচারীদের মধ্যেও বিভ্রান্তি তৈরি করা হয়েছে। যদিও জনতার রায়ে বিজেপি আইপিএফটি সরকার প্রতিষ্ঠিত হয়েছে রাজ্যে। এই সরকার মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এই সরকার প্রকৃত অর্থে শান্তির বাতাবরণে বিশ্বাসী। জনসাধারণের সার্বিক কল্যাণ এবং রাজ্যের উন্নয়নই এই সরকারের অন্যতম লক্ষ্য। 
মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, আগামীতে লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই নির্বাচনকে সামনে রেখে কার্যকর্তাদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। এজন্য দায়িত্ব সহকারে নিজেদের গুরুদায়িত্ব পালন করতে হবে। মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করতে হবে। মানুষ চায় কোন ভেদাভেদ না রেখে একসাথে চলার। মানুষ শান্তিতে বিশ্বাস করে। কিন্তু অতীতে রাজ্যে বিভাজনের রাজনীতি অনেক হয়েছে। সেই সঙ্গে কুচক্রীরা নানা ধরণের সুযোগের অপেক্ষায় থাকে। আর ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন এই সরকার রাজ্যের সকল অংশের মানুষকে একসাথে নিয়ে কাজ করে যাচ্ছে। ভালো চিন্তাভাবনা, ভালো মানসিকতা নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে। আগামী প্রজন্মের কথা ভেবেই আমাদের ভালো কাজ করতে হবে। 
এদিন সভায় উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, সাধারণ সম্পাদক পাপিয়া দত্ত, বিধায়ক তফাজ্জল হোসেন, সিপাহীজলা জেলার জেলা সভাপতি দেবব্রত ভট্টাচার্য সহ দলের অন্যান্য শীর্ষ নেতৃত্ব। 
উল্লেখ্য, এই বক্সনগর কেন্দ্রটি আগে সিপিএমের দুর্ভেদ্য ঘাঁটি হিসেবে পরিচিত ছিল। বিধায়কও ছিলেন সিপিএম দলের। কিন্তু সাম্প্রতিক উপনির্বাচনে মানুষের বিপুল ভোটে জয়ী হন বিজেপি মনোনীত প্রার্থী তফাজ্জল হোসেন। এক্ষেত্রে শাসক দলের তুরুপের তাস হয় এই কেন্দ্রের সংখ্যালঘু অংশের মানুষের ভোট।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ