Advertisement

Responsive Advertisement

আগুনে পুড়ে ছাই আগরতলা উজান অভয়নগরস্থিত ব্লাডসান ক্লাবে পুজোর প্যান্ডেল

আগরতলা, ১৮ অক্টোবর: চতুর্থীর দুপুরে  রাজধানী আগরতলা উজান অভয়নগরস্থিত ব্লাডসান ক্লাবে পুজোর প্যান্ডেলের কাজ চলাকালীন আকস্মিক ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এই ঘটনায় দূর্গা প্রতিমার কাঠামোসহ পূজো প্যান্ডেল সম্পূর্ণ ভাবে ভস্মীভূত হয়ে যায়, এমনকি ক্লাবের অফিস ঘরের একাংশও পুড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দমকলের ৩টি ইঞ্জিন। দমকলকর্মী ও এলাকাবাসীর চেষ্টায় অবশেষে  আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে  বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকেই এই আগুনের সূত্রপাত। 
এই ঘটনার পর নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করে দুঃখ প্রকাশ করেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা এবং কেন্দ্রীয়মন্ত্রী প্রতিমা ভৌমিক। পরে ঘটনাস্থলে পরিদর্শনে যান রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা, বিদ্যুৎ দপ্তরের মন্ত্রী রতন লাল নাথ, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, সমাজসেবী পাপিয়া দত্ত, নবেন্দু ভট্টাচার্যসহ অন্যান্যরা।
পরিদর্শন শেষে মুখ্যমন্ত্রী সংবাদ মাধ্যমকে বলেন, এই ঘটনায় আমি আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। সংশ্লিষ্ট এলাকার শ্রদ্ধালু মানুষজনদের সাথে আমিও এই অনাকাঙ্ক্ষিত ঘটনায় ভীষণ ভাবে মর্মাহত।
সেই সঙ্গে তিনি বলেন, আমি রাজ্যের সার্বজনীন পুজো উদ্যোক্তাদের প্রতি আবেদন রাখছি পুজো প্যান্ডেল নির্মাণ চলাকালীন আনুষঙ্গিক সতর্কতা অবলম্বন করেন। পাশাপাশি পশ্চিম জেলার জেলাশাসকে নির্দেশ দিয়েছেন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য।
রতন লাল নাথ ঘটনাস্থল পরিদর্শন করে সঙ্গে সঙ্গে ক্লাব কর্তৃপক্ষকে এক লক্ষ টাকা সহায়তা দিয়েছেন। সেই সঙ্গে সিদ্ধান্ত হয়েছে রাতের মধ্যে প্যান্ডেল তৈরি করে আবার পূজার আয়োজন করা হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ