Advertisement

Responsive Advertisement

নিত্য প্রয়োজনীয় সামগ্রির মূল্যবৃদ্ধির প্রতিবাদে শান্তনু সাহা নেতৃত্বে আগরতলায় তৃণমূলের বিক্ষোভ

আগরতলা, ১৬ অক্টোবর : অন্যান্য জায়গার মতো রাজ্যে সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। এই শারদ উৎসবের প্রাক মুহুর্তে রাজ্যের বাজার গুলিতে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস বিক্ষোভ দেখায়। এই কর্মসূচীর অংশ হিসেবে সোমবার আগরতলার গোর্খা বস্তিতে খাদ্য দপ্তরের অধিকর্তার অফিস ঘেরাও করে ধর্ণা দেয়। 
এদিন প্রদেশ যুব তৃণমূল কংগ্রেস সভাপতি শান্তনু সাহার নেতৃত্বে এই কর্মসূচী হয়।
সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে প্রদেশ যুব তৃণমূল কংগ্রেস সভাপতি বলেন, আর কদিন পর রাজ্যে দুর্গাউৎসব শুরু হচ্ছে। এই উৎসবে জাত পাত ধর্ম বর্ণ নির্বিশেষে রাজ্যের সমস্ত অংশের জনগণ আনন্দে মেতে উঠেন। কিন্তু তৃণমূল কংগ্রেস লক্ষ্য করতে পারছে যে দূর্গাপূজার প্রাক মুহূর্তে রাজ্যের বাজার গুলিতে চাল ডাল মাছ-মাংসসহ প্রতিটি জিনিষের যেভাবে দাম বৃদ্ধি হচ্ছে তার বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস খাদ্য দপ্তর ঘেরাও করেছে। 
তিনি আরো বলেন, গত কিছুদিন আগে রাজ্যের খাদ্যমন্ত্রী সাংবাদিক সম্মেলন করে বলেছিলেন যে দূর্গাপূজা উপলক্ষে রাজ্যের রেশন কার্ড হোল্ডারদের চাল, ডাল, আটা, ময়দা, এ সমস্ত জিনিস রেশনের মাধ্যমে ভোক্তাদের হাতে তুলে দেবেন। কিন্তু কেন্দ্রে বর্তমান যে সরকার চলছে, সে সরকাকে লক্ষন করে বর্তমান ত্রিপুরাতে যে সরকার চলেছে সে সরকারও রাজ্যের মানুষকে ঠকাচ্ছে। মহালয়া শেষ হয়েছে দুদিন হয়েছে কিন্তু এখন পর্যন্ত রেশনে চাল, ডাল, আটা, ময়দা নেই। রাজ্যের সাধারণ মানুষ হাহাকার, কি ভাবে তারা পূজা কাটাবে বলে অভিযোগ করলেন প্রদেশ তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি শান্তনু সাহা। তাই পূজার পাকলগ্নে এসে তৃণমূল কংগ্রেস ধর্ণায় বসেছে। পরবর্তী সময়ে শান্তনু সাহা নেতৃত্বে প্রদেশ তৃণমূল কংগ্রেসের তিন সদস্যের প্রতিনিধি দল খাদ্য দপ্তরের অধিকর্তা নির্মল্ অধিকারির সঙ্গে দেখা করেন দাবী সনদ তোলে দেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ