Advertisement

Responsive Advertisement

ইমামের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দাখিল ধর্মগরের মহিলা থানা, পলাতক ইমাম

অয়ন নাগ, ধর্মনগর, ২৯ অক্টোবর : ধর্মনগরের মহিলা থানায় শাকাইবাড়ি মসজিদের ইমাম রাহামুদ্দিনের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনে অভিযোগ দাখিল করল নির্যাতিতার মা। নির্যাতিতার পরিবারের তরফে ধর্মনগর মহিলা থানায় মামলা দায়ের করা হয়। 
ঘটনার বিবরণে জানা যায় ধর্মনগরের শাকাইবাড়ী মসজিদের ইমাম রাহাম উদ্দিন, তার বাড়ি পার্শ্ববর্তী আসাম রাজ্যের নিলাম বাজার এলাকায়। সে আলগাপুর গ্রাম পঞ্চায়েতের ২ নং ওয়ার্ডের এক নাবালিকার সাথে প্রণয়ের সম্পর্কে লিপ্ত হয়। দেড় বছর যাবত তাদের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে এবং ইমাম তাকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়। গত তিন মাস ধরে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে বলে নির্যাতিতার মা জানান। শনিবার তাদের মধ্যে যখন শারীরিক সম্পর্ক চলছিল তখন নির্যাতিতার মার চোখে ধরা পড়ে। অবস্থা বেগতিক দেখে ইমাম রাহাম উদ্দিন সেখান থেকে পালিয়ে যায়।
অভিযুক্তার মা শনিবার রাতে ধর্মনগর মহিলা থানায় দীর্ঘদিন ধরে তার মেয়েকে শারীরিক নির্যাতন এবং ধর্ষণের অভিযোগ জানিয়ে মামলা দায়ের করে। এদিকে ঘটনার পর থেকে ইমাম পালিয়ে বেড়াচ্ছে। ধর্মনগর খানার পুলিশ এবং আসামের নিলামবাজার থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশে তল্লাশি শুরু হয়। বর্তমানে ইমাম পলাতক। খবর লেখা পর্যন্ত পুলিশের জালে এখনো ইমামকে তোলা সম্ভব হয়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ