Advertisement

Responsive Advertisement

আগরতলা হয়ে মিজোরামে প্রচারে গেলেন রাহুল গান্ধী, বিমানবন্দরে কথা বললেন রাজ্য নেতৃত্বের সঙ্গে

আগরতলা, ১৬ অক্টোবর : মিজোরামের বিধানসভা নির্বাচনী প্রচারে গেলেন সর্বভারতীয় কংগ্রেস কমিটির প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। আগরতলা হয়ে মিজোরাম গিয়েছেন। সোমবার এক বিশেষ চার্টার্ড বিমানে করে প্রথমে আগরতলার মহারাজা বীর বিক্রম বিমান বন্দরে অবতরণ করেন। সেখান থেকে ভাড়া করা হেলিকপ্টারে চেপে মিজোরামের রাজধানী আইজল যান। মাঝের এই যাত্রা বিরতিতে আগরতলা বিমান বন্দরে রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেন রাজ্যের মোট ছয় জন কংগ্রেসের নেতা। এর মধ্যে ছিলেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা, বিধায়ক সুদীপ রায় বর্মন, বিধায়ক গোপাল রায়, প্রাক্তন বিধায়ক দিবাচন্দ্র রাঙ্খল, বাপ্টু চক্রবর্তী এবং ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি রাখু দাস।
যতক্ষণ বিমান বন্দরে রাহুল গান্ধীর সঙ্গে উপস্থিত নেতৃত্বদের রাজ্যের সাংগঠনিক বিষয়ে কিছু কথাবার্তা হয়েছে। ত্রিপুরা রাজ্যবাসীর খোঁজখবর নিয়েছেন। ৫ রাজ্যের বিধানসভা নির্বাচনের পর রাহুল গান্ধী ত্রিপুরা রাজ্যে দুদিনের জন্য আসবেন বলে আশ্বাস দিয়েছেন বলে বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় সংবাদ মাধ্যমকে এ কথা জানিয়েছেন সুদীপ রায় বর্মন। তিনি আরো জানান রাহুল গান্ধী দুই দিন মিজোরামের বিভিন্ন জায়গায় প্রচার করবেন তারপর আবার আগরতলা হয়ে দিল্লী ফিরে যাবেন।
 প্রদেশ কংগ্রেস ও প্রদেশ যুব কংগ্রেসের প্রতিনিধি থাকলেও তবে এদিন আশ্চর্যজনক ভাবে প্রদেশ মহিলা কংগ্রেসের কোন প্রতিনিধিকে রাহুল গান্ধীর সঙ্গে সাক্ষাত করতে দেখা যায়নি। তা নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। অথচ কংগ্রেসি ৩৩ শতাংশ মহিলা সংরক্ষণের ব্যবস্থা দ্রুত চালু করার দাবি জানাচ্ছে। অথচ এই দিন দলের কেন্দ্রীয় নেতৃত্বে সঙ্গে দেখা করার জন্য একজন মহিলা নেতৃত্বকে সঙ্গে নেওয়ার প্রয়োজন মনে করেননি নেতারা!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ