Advertisement

Responsive Advertisement

তৃতীয়ার সন্ধ্যায় আগরতলা শহরে দুর্গাপুজোর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

আগরতলা, ১৭ অক্টোবর: আলোর রোশনাইয়ের মধ্যে রাজধানী আগরতলা শহরে পুজো মন্ডপের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। মঙ্গলবার তৃতীয়ার সন্ধ্যায় শহরের শিবনগর মডার্ন ক্লাব ও আমরা তরুণ দল ক্লাবের দুর্গাপূজা প্যান্ডেলের সূচনা করলেন তিনি। সেই সঙ্গে রাজ্যের মানুষকে জানালেন শারদীয়ার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পুজো শান্তি, সম্প্রীতি ও নির্বিঘ্নে কাটার প্রত্যাশাও রাখলেন মুখ্যমন্ত্রী। 
বাঙালির শ্রেষ্ঠ উৎসব শারদীয়া দুর্গোৎসব। তবে দুর্গোৎসব এখন শুধু বাঙালিদের মধ্যে সীমাবদ্ধ নেই। এই পুজো এখন জাতি জনজাতি অংশের মানুষের মিলন মেলা হয়ে পড়েছে। তাই বছরের এই কয়েকটা দিন রাজ্যের মানুষ অনেক প্রত্যাশা নিয়ে থাকে। আর এই পুজোয় ক্লাব, সামাজিক সংগঠন বা পুজো উদ্যোক্তাদের বাড়তি পাওনা মুখ্যমন্ত্রীর হাত ধরে পুজোর উদ্বোধন করা। তাই এবারও সেই ব্যতিক্রম হল না। তৃতীয়ার সন্ধ্যা থেকেই পুজো মন্ডপে হাজির হলেন মুখ্যমন্ত্রী। 
পুজোর সূচনা করে অপরিসীম উৎসাহ এবং ভক্তি সহকারে রাজ্যের আপামর জনসাধারণের সুখ সমৃদ্ধি ও মঙ্গল কামনায় মা দুর্গার চরণে আশীর্বাদ প্রার্থনা করলেন মুখ্যমন্ত্রী।
পরে মুখ্যমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, আজ তৃতীয়ার সন্ধ্যায় আগরতলার শিবনগর মডার্ন ক্লাব এবং আমরা তরুণ দল আয়োজিত শারদীয় দুর্গোৎসবের সূচনা করি এবং দশভূজা দেবী দূর্গার কাছে রাজ্যবাসীর কল্যাণ কামনা করি।
জাতি-জনজাতি সকল অংশের মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এক অনাবিল আনন্দের উৎস হয়ে উঠুক এই সার্বজনীন দুর্গোৎসব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ