Advertisement

Responsive Advertisement

আদালতে তোলা হল কলকাতা থেকে আটক করে আনা অভিযুক্ত সৈকতকে

আগরতলা, ৬ অক্টোবর : ২০২১ সালের একটি মামলার প্রেক্ষিতে কলকাতার সোদপুর এলাকা থেকে ত্রিপুরা পুলিশ আটক করে আনলো ত্রিপুরার বিতর্কিত সাংবাদিক সৈকতলা পাত্রকে। শুক্রবার তাকে আগরতলায় নিয়ে আসে ত্রিপুরা পুলিশ। এদিন সন্ধ্যায় তাকে মুখ্য বিচার বিভাগীয় আদালতে তোলা হয় বলে সরকার পক্ষের আইনজীবী ইন্দ্রজিৎ বিশ্বাস।
 তিনি আরো জানান জামিন অযোগ্য ধারায় তাকে আটক করা হয়েছে। ২০২১ সালে পুলিশ তাকে গ্রেপ্তার করেছিল। তখন শর্তসাপেক্ষে জামিনে মঞ্জুর হয়, মামলা চালিয়ে যাওয়ার জন্য আদালতকে কোন ধরনের সহযোগিতা করেনি সৈকত। রাজ্য ছেড়ে পালিয়ে গা- ঢাকা দেয় ভিন রাজ্যে। এর প্রেক্ষিতে আদালত থেকে একটি জামিন অযোগ্য পরোয়ান জারি করা হয়। অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করে এবং আদালতে প্রেরণ করে। তাকে হেপাজতে রেখে মামলা চালানোর জন্য সরকার পক্ষের আইনজীবীদের তরফে আবেদন জানানো হয়েছে বলে জানান আইনজীবী ইন্দ্রজিৎ বিশ্বাস। সেই সঙ্গে তিনি আরো জানান তার বিরুদ্ধে আরো কিছু মামলা রয়েছে এই জন্য এদিন রাতেই তাকে পশ্চিম জেলা দায়রা আদালতে তোলা হয়েছে। তার গ্রেপ্তারের খবর পেয়ে অনেকেই নতুন করে তার বিরুদ্ধে মামলা দায়ের করছেন যাদেরকে সে নানাভাবে বিভিন্ন সময় লাঞ্ছিত ভয়-ভীতি এবং তুলাবাজি করেছিল বলে অভিযোগ।
 সে সাংবাদিকতার নামে বহির রাজ্যে বসে রাজ্যের প্রাক্তন এবং বর্তমান মুখ্যমন্ত্রী সহ সমাজের বিভিন্ন সম্মানীয় ব্যক্তিদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমের কুৎসা মূলক প্রচার চালানোর অভিযোগ রয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ