Advertisement

Responsive Advertisement

৩০০জন দুস্থর হাতে বস্ত্র তুলে দিলেন মন্ত্রী সুশান্ত চৌধুরী

আগরতলা, ১৪ অক্টোবর: মহালয়ার পুণ্যলগ্নে শনিবার স্টেট ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব ত্রিপুরা'র উদ্যোগে বস্ত্র দান কর্মসূচির আয়োজন করা হয়। জিরানীয়ার অগ্নিবীণা হলে আয়োজিত এই সেবা মূলক কর্মসূচিতে উপস্থিত ছিলেন পর্যটন এবং পরিবহন দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী।
এই অনুষ্ঠানে মন্ত্রীর পাশাপাশি অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জিরানীয়া নগর পঞ্চায়েতের চেয়ারম্যান রতন কুমারদাস, বিশিষ্ট সমাজসেবী গৌরাঙ্গভৌমিক, পার্থ সারথী সাহা, রাণীরবাজার পুর পরিষদের কাউন্সিলার শংকর সাহা, স্টেট ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব ত্রিপুরার সহ-সভাপতি সুবীর দাস, যুগ্ম সচিব সত্য নারায়ণ সরকার, সংগঠনের বরিষ্ঠ সদস্য প্রদীপ দাসসহ স্টেট ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব ত্রিপুরার এক্সিকিউটিভ কমিটি ও জিরানীয়া কমপ্লেক্স কমিটির অন্যান্য সদস্যরা। এদিন মোট ৩০০জন দুস্থ মহিলাদের মধ্যে নতুন বস্ত্র বিররণ করা হয়। 
মহালয়া ও আসন্ন দুর্গা পুজোর শুভেচ্ছা জানিয়ে সকলের হাতে জল মিষ্টি ও নতুন বস্ত্র তোলে দেন মন্ত্রী। পূজার আনন্দে যাতে সকলে শামিল হতে পারেন, বিশেষ করে গরীব ও দুঃস্থ মানুষ যাতে সুন্দর ভাবে পূজা উপভোগ করতে পারেন, তার জন্য স্টেট ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব ত্রিপুরার এই উদ্যোগ। এই সেবামূলক উদ্যোগকে একটি ইতিবাচক এবং মানবতার সেবায় নিবেদিত একটি মহৎ উদ্যোগ বলে অভিমত ব্যক্ত ও প্রশংসা করেন আয়োজকদের। তাদের এই কার্যক্রমকে উদাহরণ হিসেবে বিবেচনা করে অন্যান্যদেরকেও এধরণের উদ্যোগ নিয়ে দরিদ্র-প্রবীণদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য আহ্বান জানান মন্ত্রী। ভবিষ্যতে স্টেট ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব ত্রিপুরা'র সমাজ কল্যাণ মূলক কর্মকাণ্ডের আরও ব্যাপ্তি ও প্রসার ঘটবে বলেও আশা ব্যক্ত করেন মন্ত্রী। অ্যাসোসিয়েশনের সব সদস্য-সদস্যরা অনেক কষ্ট করে যে অর্থ উপার্জন করেন তার কিছু অংশ সমাজের অবহেলিত মানুষের কল্যাণ সাধনে ব্যায় করছেন, যা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ বলেও অভিমত ব্যক্ত করেন মন্ত্রী এদিন। আগামী দিনেও তারা সম্মিলিত উদ্যোগে এমন সমাজ সেবা মূলক কাজে ব্রতী থাকবেন বলে আশা ব্যক্ত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ