Advertisement

Responsive Advertisement

রুদ্রসাগর উদ্বাস্তু মৎস্যজীবী সমবায় সমিতির বস্ত্র বিতরণ অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী

আগরতলা, ১৬ অক্টোবর: বর্তমান সরকারের উপর রাজ্যের মানুষের আস্থা রয়েছে। রাজ্যে এখন শান্তির পরিবেশ কায়েম রয়েছে। এই সরকার সব কা সাথ, সব কা বিকাশ, বিশ্বাস ও প্রয়াস নীতিকে সামনে রেখে কেন্দ্রীয় ও রাজ্য সরকারের প্রকল্পগুলি তৃণমূল স্তরের মানুষের কাছে পৌঁছে দিচ্ছে। মানুষের সার্বিক কল্যাণকেই অন্যতম অগ্রাধিকার দিয়েছে বর্তমান সরকার। 
শারদোৎসবকে সামনে রেখে সোমবার মেলাঘরের রাজঘাট মুক্তমঞ্চে রুদ্রসাগর উদ্বাস্তু মৎস্যজীবী সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। অনুষ্ঠানে রুদ্রসাগর উদ্বাস্তু মৎস্যজীবী সমবায় সমিতির পক্ষ থেকে এবছরের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ কৃতী ছাত্রছাত্রীদের সম্বর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, রুদ্রসাগর উদ্বাস্তু মৎস্যজীবী সমবায় সমিতির সামাজিক কাজ প্রশংসার দাবি রাখে। মানুষ হিসেবে সমাজের জন্য আমাদের প্রত্যেকের একটা কর্তব্য রয়েছে। দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো এমনই একটা গুরুদায়িত্ব। আগামীদিনেও রুদ্রসাগর উদ্বাস্তু মৎস্যজীবী সমবায় সমিতি এধরণের সমাজসেবামূলক কাজের ধারা অব্যাহত রাখবে বলেও আশা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী।
এদিন অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমবায়মন্ত্রী শুক্লাচরণ নোয়াতিয়া, বিধায়ক কিশোর বর্মণ, সিপাহীজলা জিলা পরিষদের সভাধিপতি সুপ্রিয়া দাস দত্ত, সমাজসেবী বিশ্বজিৎ দাস, সমাজসেবী দেবব্রত ভট্টাচার্য, রুদ্রসাগর উদ্বাস্তু মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি সহ অন্যান্য অতিথিগণ। অনুষ্ঠানে এলাকার প্রায় ২ হাজার পরিবারের মধ্যে বস্ত্র বিতরণ করেন মুখ্যমন্ত্রী সহ অন্যান্য অতিথিগণ। এর পাশাপাশি এবছরের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ ৫০ জন কৃতী ছাত্রছাত্রীকে সম্বর্ধনা দেওয়া হয়। মুখ্যমন্ত্রী ও অন্যান্য অতিথিগণ ছাত্রছাত্রীদের হাতে শংসাপত্র তুলে দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ