Advertisement

Responsive Advertisement

নবনির্মিত নাগিছড়া ফিশ ট্রান্স শিপমেন্ট ইয়ারডে মাছ লোডিং এবং আনলোডিং শুরু

 আগরতলা, ১৪ অক্টোবর : অবশেষে মহালয়ার দিন থেকে কাজ শুরু হল রাজধানী আগরতলার পার্শবর্তী নাগিছড়াতে ফিশ ট্রান্স শিপমেন্ট ইয়ারডে মাছ লোডিং এবং আনলোডিং এর কাজ। এদিন সকালে পূজা দিয়ে নারিকেল উৎসর্গ করে ও অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করেন মেয়র দীপক মজুমদার। এই অনুষ্ঠানে মেয়রের পাশাপাশি উপস্থিত ছিলেন সূর্যমনি নগর বিধানসভা কেন্দ্রের অধীন মালয়নগর গ্রাম পঞ্চায়েতের প্রধান এবং উপপ্রধানসহ নির্বাচিত পঞ্চায়েত প্রতিনিধিগণ।
মলয়নগর গ্রাম পঞ্চায়েতের চার নম্বর ওয়ার্ড এলাকায় এই ফিস ট্রান্স শিপমেন্ট ইয়ার্ড গড়ে তোলা হয়েছে। এখন থেকে বহিঃরাজ্যের মাছ বাহি সব ধরনের ট্রাক এই ইয়ার্ডে এসে থামবে। পরে এখান আনলোডিং হয়ে ছোট গাড়ি করে মাছগুলোকে বটতলা এবং মহারাজগঞ্জসহ অন্যান্য বাজারে নিয়ে যাওয়া হবে। এই উদ্বোধনী অনুষ্ঠানে মহারাজগঞ্জ বাজার এবং বটতলা বাজারের মৎস্য ব্যবসায়ীরাও উপস্থিত ছিলেন।
সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এইদিন মেয়র দীপক মজুমদার বলেন, এর ফলে শহর যানজট মুক্ত হবে। সাধারণ মানুষের চলাফেরায় কোন সমস্যা হবে না। শহরবাসীর যাতে সুবিধা হয় তার জন্য নিগম একের পর এক সিদ্ধান্ত গ্রহণ করছে।
কিছু দিন আগে মুখ্যমন্ত্রীর হাত ধরে আনুষ্ঠানিক ভাবে এই ইয়ার্ডের অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এখানে অত্যাধুনিক সব সুবিধা রয়েছে। ভিনরাজ্য থেকে আসা একাধিক ট্রাক এক সঙ্গে দাঁড়াতে ও আনলোড করতে পারবে। চালকদের থাকার জন্য ডরমেটরি রয়েছে। খুব কম খরচে তারা এখানে থাকতে পারবেন। নিরাপত্তার জন্য রয়েছে সি সি টিভি ক্যামেরা। বড় ট্রাক থেকে ছোট গাড়িতে মাছ সহজেই নামিয়ে সহজে অন্যত্র নিয়ে যাওয়ার জন্য বিশেষ সুবিধা রয়েছে। সব মিলিয়ে সর্ব সুবিধা যুক্ত এই ইয়ার্ড। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ