Advertisement

Responsive Advertisement

মৃত বিজেপি নেতা সুমিত দে'র পরিবারকে সমবেদনা জানাতে ধর্মনগর গেলেন মুখ্যমন্ত্রী

অয়ন নাগ, ধর্মনগর, ২৯ অক্টোবর : বিজেপি'র উত্তর জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমিত দের আকস্মিক মৃত্যুতে শোকাহত পরিবারকে সান্ত্বনা দিতে ধর্মনগর আসেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা। রবিবার আগরতলা থেকে বেলা ১২:৪৫ মিনিটে হেলিকপ্টারে ধর্মনগরের ওএনজিসি কমপ্লেক্সের হেলিপেডে অবতরণ করেন রাজ্যের মুখ্যমন্ত্রী। সেখান থেকে তিনি সোজা চলে যান সুমিত দের বাড়িতে। মুখ্যমন্ত্রীর এই সফর সঙ্গী ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য, সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত, মন্ত্রী টিংকু রায়, মন্ত্রী সান্তনা চাকমা, বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন, উত্তর জেলা বিজেপি সভানেত্রী মলিনা দেবনাথ, ধর্মনগর পুর পরিষদের চেয়ারম্যান প্রদ্যুৎ দে সরকার, মহিলা কমিশনের প্রাক্তন চেয়ারপারসন বর্ণালী গোস্বামী, ধর্মনগর মন্ডল এর সভাপতি শ্যামল কান্তি নাথসহ জেলা এবং মহকুমার বিভিন্ন স্তরের মন্ডলের কর্মকর্তারা।
মুখ্যমন্ত্রী এবং প্রদেশ বিজেপি সভাপতি সহ অন্যান্যরা সুমিত শোকাহত পরিবারের সাথে ব্যক্তিগত আলোচনা করেন এবং তাদের পাশে সর্বদা থাকার আশ্বাস প্রদান করেন। উল্লেখ্য সুমিত দের একমাত্র ছেলে যে নবম শ্রেণীকে পাঠরত। দুপুর একটা ৪৫ মিনিটে মুখ্যমন্ত্রী সহ অন্যান্যরা পুনরায় চপাড়ে চড়ে আগরতলার উদ্দেশ্যে পাড়ি দেন। মুখ্যমন্ত্রীর এই ক্ষণকালের সফরকে কেন্দ্র করে সাধারণ মানুষের মধ্যে ছিল উপচে পড়া ভিড়। শোকাহত পরিবারকে সান্ত্বনা দেওয়া ছাড়া মুখ্যমন্ত্রী সাংবাদিকদের সামনে মুখ খুলেননি।
 এই প্রসঙ্গে উল্লেখ্য যে দশমীর দিন সকাল বেলা বাথরুমে গিয়ে কই চৈতন্য অবস্থায় পড়ে যায় বিজেপি নেতা সুমিত। তখন তাকে সঙ্গে সঙ্গে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু আঘাত গুরুতরহ হয় তাকে দ্রুত আগরতলার জিবি হাসপাতালের রেফার করা হয় এবং হাসপাতালে মাথায় অপারেশন হয়। তখন তাকে ডাক্তার ৭২ ঘন্টার পর্যবেক্ষণে রাখে। ৭২ ঘণ্টার মধ্যেই তার মৃত্যু হয়। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ