Advertisement

Responsive Advertisement

শারদ উৎসব উপলক্ষে আশা কর্মীদের হাতে শাড়ি তুলে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক

আগরতলা ৮ অক্টোবর : শারদীয় দূর্গোৎসবকে সামনে রেখে আশা কর্মীদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় রবিবার। আগরতলায় আয়োজিত এই অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক। সেই সঙ্গে উপস্থিত ছিলেন সমাজসেবী বিপ্লব করসহ অন্যান্যরা। মজদুর মনিটরিং সেলের অনুমোদিত ত্রিপুরা আশা ফেসিলিটিটরস এসোসিয়েশনের উদ্যোগে এই বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাশাপাশি এদিন সাংগঠনিক আলোচনা সভাও অনুষ্ঠিত হয়।
 অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক বলেন, আপনারা সবাই অনেক ভাল ভাল শাড়ি পরেন। তারপরও যখন কেউ উপহার হিসেবে শাড়িতে তখন আলাদা একটা অনুভূতি হয়। দুর্গাপূজার অন্তত একটা দিন যাতে সকলে একই ধরনের শাড়ি পরেন এই আহবান রাখেন কেন্দ্রীয় মন্ত্রী।
পাশাপাশি তিনি আরো বলেন, নির্বাচনের আগে আশ্বাস দেওয়া হয়েছিল আশা কর্মীদেরকে ২,০০০ টাকা করে সাম্মানিক দেওয়া হবে। ইতিমধ্যে এক হাজার টাকা করে দেওয়া শুরু হয়েছে। এর অর্থ হচ্ছে প্রতিশ্রুতি মত কাজ শুরু হয়ে গিয়েছে। এই টাকা পাঁচ হাজার পর্যন্ত পৌঁছানোর আন্দোলন চলবে এবং তিনি পাশে থাকবেন বলে এদিন আবারো দৃঢ়তার সঙ্গে আশ্বাস দেন। 
কেন্দ্রীয় মন্ত্রী যখন আশা কর্মীদের হাতে পুজোর উপহার হিসেবে শাড়ি গুলি তুলে দেন তখন অনেকেই আবেগে তাকে জড়িয়ে ধরেন। এই অনুষ্ঠানে বিভিন্ন জায়গার আশা কর্মীরা অংশ নিয়েছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ