Advertisement

Responsive Advertisement

ভর্তুকি মূল্যের তেল এবং বিনামূল্যের ব্যাগ মানুষের হাতে নিজে তুলে দিলেন মন্ত্রী সুশান্ত চৌধুরী

আগরতলা, ২৯ অক্টোবর : আবারো কথা রাখলেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। ত্রিপুরা সরকারের খাদ্য, জনসংভরণ ও ক্রেতাস্বার্থ বিষয়ক দপ্তরের পূর্ব ঘোষণা অনুযায়ী সরকারী ন্যায্য মূল্যের দোকানের মাধ্যমে সরকারী ভর্তুকি মূল্যে রান্নার কাজে ব্যবহৃত সরিষার তৈল সরবরাহ করা হচ্ছে।  এই কর্মসূচীর অঙ্গ হিসেবে রবিবার বিকেলে নিজ বিধানসভা কেন্দ্র ১০ মজলিশপুরের রাণীরবাজার সংলগ্ন নলগড়িয়া, মোহনপুর এবং ব্লক চৌমুহনীতে খাদ্য দপ্তরের উদ্যোগে আয়োজিত তিনটি অনুষ্ঠানের মধ্য ন্যা য্য মূল্যের দোকানে নিজে উপস্থিত থেকে উপভোক্তাদের হাতে সরকারী ভর্তুকি মূল্যে সঠিক গুণমান সম্পন্ন রান্নার কাজে ব্যবহৃত সরিষার তৈল ও ক্যানভাস ব্যাগ তুলে দিলেন খাদ্যমন্ত্রী সুশান্ত চৌধুরী।
এই বিষয়ে মন্ত্রী বলেন, সরকারী ন্যায্য মূল্যের দোকানের মাধ্যমে সরকারী ভর্তুকি মূল্যে রান্নার কাজে ব্যবহৃত সরিষার তৈল সরবরাহ এর অঙ্গ হিসেবে আজ নিজ বিধানসভা কেন্দ্রের নলগড়িয়ায় ন্যায্য মূল্যের দোকানে নিজে উপস্থিত থেকে উপভোক্তাদের হাতে সরকারী ভর্তুকি মূল্যে সঠিক গুণমান সম্পন্ন রান্নার কাজে ব্যবহৃত সরিষার তৈল তুলে দিই।
 মন্ত্রীর হাত থেকে বিনামূল্যে ক্যানভাস ব্যাগ এবং ভর্তুকি মূল্যের গুণমান সম্পন্ন সরিষার তৈল পেয়ে খুশি ব্যক্ত করেন সাধারণ জনতা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ