Advertisement

Responsive Advertisement

প্রদেশ কংগ্রেসের ST, SC, OBC এবং সংখ্যালঘু শাখার নেতৃত্বদের নিয়ে যৌথ বৈঠক অনুষ্ঠিত

আগরতলা, ১৫ অক্টোবর : ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের ST, SC, OBC এবং সংখ্যালঘু শাখার নেতৃত্বদের নিয়ে যৌথ ভাবে বৈঠক অনুষ্ঠিত হল রবিবার। রাজধানী আগরতলার স্টুডেন্টস হেলথ হোমের সভাকক্ষে আয়োজিত এই বৈঠকে উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা, CWC সদস্য তথা বিধায়ক সুদীপ রায় বর্মণ, ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী সর্বানী ঘোষ চক্রবর্তীসহ দলের চার শাখার নেতৃত্ব ও অন্যান্য রাজ্য নেতৃত্ব।
সভায় প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা বলেন, জাতি ধর্ম বর্ণ সংখ্যালঘু এবং বিভিন্ন সম্প্রদায়ের মানুষকে সঙ্গে নিয়ে ভারতে সংবিধান রক্ষা করা, সাধারণ মানুষের অধিকার রক্ষা করতে, বিচ্ছিন্নতাবাদী এবং সাম্প্রদায়িক শক্তিকে পরাস্ত করতে সারাদেশ জুড়ে জাতীয় কংগ্রেস যে লড়াইয়ে অবতীর্ণ হয়েছে এর নেতৃত্বে রয়েছেন সর্বভারতীয় সভাপতি মল্লিকার্জুন খার্গে সহ রাহুল গান্ধী সোনিয়া গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী। তাদের এই দিশাকে সমর্থন করে ত্রিপুরা রাজ্যেও দলের চারটি ডিপার্টমেন্টকে একসঙ্গে করে মানুষের স্বার্থে কাজ করা হবে। তিনি আরো বলেন ক্ষমতাসীন দল বিজেপি মহিলা সংরক্ষণ বিল পাস করে আসলে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছে এবং আগামী লোকসভা নির্বাচনে জয়ী হতে চাইছে বলে অভিযোগ করেন তিনি। এগুলোর বিরুদ্ধে কংগ্রেস লাগাতার আন্দোলন করবে বলে জানান। 
এদিনের এই বৈঠকে রাজ্যের বিভিন্ন এলাকা থেকে দলের কংগ্রেসের ST, SC, OBC এবং সংখ্যালঘু শাখার নেতাকর্মীরা উপস্থিত হয়ে ছিলেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ