Advertisement

Responsive Advertisement

মহিলা কমিশনের চেয়ারপার্সনকে মহিলা মোর্চার সংবর্ধনা

আগরতলা, ১০ নভেম্বর : ত্রিপুরা রাজ্য মহিলা কমিশনের নবনিযুক্ত চেয়ারপার্সন ঝর্না দেববর্মাকে প্রদেশ বিজেপির মহিলা মোর্চার পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। শুক্রবার বিকেলে আগরতলার কৃষ্ণনগর এলাকার দলের প্রদেশ কার্যালয়ে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে ঝর্ণা দেববর্মার পাশাপাশি উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য, সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্তসহ অন্যান্য নেত্রী ও কর্মীরা। প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচাৰ্য উত্তরীয় ও ফুলের তোড়া দিয়ে তাকে সংবর্ধনা জানান। অন্যান্য নেতৃত্বরাও ফুলের তোড়া তোলে দেন চেয়ারপার্সনকে।
সংবর্ধনা শেষে প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত সংবাদ মাধ্যমকে বলেন, প্রদেশ মহিলা মোর্চার সভানেত্রী হিসেবে ঝর্ণা দেববর্মা সংগঠনকে এক নতুন উচ্চতায় নিয়ে গিয়েছেন। এর জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করে ছিলেন। রাজ্যের উত্তর থেকে দক্ষিণ পশ্চিম থেকে ধলাই প্রতিটি জেলাতেই তিনি সাংগঠনিক কাজে প্রতিনিয়ত ছুটে বেরিয়ে ছিলেন। সম্প্রতি তিনি রাজ্য মহিলা কমিশনের চেয়ারপারসন হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। তিনি যে দক্ষতার সঙ্গে রাজ্য মহিলা মোর্চার সভানেত্রীর দায়িত্ব সামলে ছিলেন ঠিক একই দক্ষতার সঙ্গে মহিলা কমিশনের চেয়ারপার্সনের দায়িত্ব পালন করবেন এবং মানুষের জন্য বিশেষ করে মহিলাদের কল্যাণে কাজ করবেন। মহিলাদের সুরক্ষার জন্য কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন।
যেহেতু তিনি দীর্ঘদিন মহিলা মোর্চার হয়ে কাজ করেছেন তাই মহিলা মোর্চার তরফে এদিন ঝর্ণা দেববর্মাকে সংবর্ধনা দেওয়া হয়। আগামী দিন যাতে তিনি আরো ভালো কাজ করতে পারেন এই শুভকামনাও করা হয় তাকে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ