Advertisement

Responsive Advertisement

ত্রিপুরায় সীমান্তে টহলে বেরিয়ে এক বিএসএফ জওয়ানের রহস্য মৃত্যু

আগরতলা, ১৭ নভেম্বর: ত্রিপুরার ভারত- বাংলাদেশ সীমান্তে এক বিএসএফ জওয়ানের মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। মৃত জওয়ানের নাম ঈশান চন্দ্র ডোরা(৪০) তার বাড়ি উড়িষ্যা। সে ৪২নং বিএসএফ ব্যাটেলিয়ানে কর্মরত ছিল। আগরতলার পার্শবর্তী লঙ্কামুড়া বর্ডার আউট পোস্টে তথা বিওপি'তে কর্মরত ছিল।
ঘটনার বিবরণে জানা যায় বৃহস্পতিবার রাতে বাইসাইকেল নিয়ে অন্যান্য জওয়ানদের সাথে সে বের হয়েছিল আখাউড়া থেকে লঙ্কামুড়া এলাকায় সীমান্তে টহল দেওয়ার জন্য। ডিউটি শেষে সে বিওপিতে ফিরেনি। পরে অনেক খোঁজাখোঁজির পর লঙ্কামুড়া এলাকার লোহার ব্রিজের পাশে কালভার্টের নিচে তার মৃতদেহ উদ্ধার হয়।
তার বাইসাইকেল এবং ইনসার্স রাইফেলটি কালভার্টের নিচে পাওয়া যায়। খুন নাকি অন্য কোন কারণে মৃত্যু হয়েছে তা নিয়ে ধুঁয়াশা সৃষ্টি হয়েছে। বিএসএফের অভিযোগের ভিত্তিতে পশ্চিম আগরতলা থানার পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। সেই সঙ্গে ঘটনার তদন্ত শুরু করেছে। 
প্রাথমিক ভাবে পুলিশ সূত্রে জানা গিয়েছে টহলে বের হয়ে রাত দেড়টার পর থেকে সহকর্মী অন্য জওয়ানরা তাকে আর দেখতে পায়নি। তবে মৃতদেহে কোন বুলেটের আঘাত নেই। তাই খুন, আত্মহত্যার না সাইকেল নিয়ে কালভার্টের উপর থেকে নিচে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে তা নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। ময়না তদন্তের রিপোর্ট এলে আসল কারণ জানা যাবে। 


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ