Advertisement

Responsive Advertisement

ত্রিপুরা প্রদেশ যুব মোর্চার বৈঠক ও মন্ডল স্বশক্তিকরণ অভিযান কর্মশালা অনুষ্ঠিত


আগরতলা, ১৭ নভেম্বর : উৎসবের মরশুম শেষ হতেই লোকসভা নির্বাচনকে সামনে রেখে ঘর গোছাতে শুরু করল শাসক দল বিজেপি। এই লক্ষে ভারতীয় জনতা যুব মোর্চার ত্রিপুরা প্রদেশের উদ্যোগে রাজ্য কমিটির বৈঠক ও মন্ডল স্বশক্তিকরণ অভিযান কর্মশালার আয়োজন করা হয় শুক্রবার।
রাজধানী আগরতলার একটি বেসরকারি হোটেলে এর উদ্বোধন করেন বিজেপির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। তার সঙ্গে উপস্থিত ছিলেন দলের সর্বভারতীয় মিডিয়া ইনচার্জ যুব মোর্চার আইনজীবী অমরদ্বীপ সিং, ভারতীয় জনতা যুব মোর্চার ত্রিপুরা প্রদেশের সভাপতি নবাদল বণিকসহ অন্যান্যরা।
শ্রী বণিক জানান, এটা একটা ধারাবাহিক কার্যক্রম। আগামী লোকসভা নির্বাচনকে সামনে রেখে বুথ স্তরকে আরো স্বশক্তিকরণের লক্ষ্যেই এই কার্যক্রম। কেন্দ্রের পাশাপাশি রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পগুলি তুলে ধরা হবে এই কার্যক্রমের মধ্য দিয়ে। যে সকল বুথ এবং মন্ডলকে এখন পর্যন্ত স্বশক্তিকরণ করা সম্ভব হয়নি, সে সকল বুথ এবং মণ্ডলকে এই কার্যক্রমের মধ্য দিয়ে স্বশক্তিকরণের লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে।
এদিকে প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, আগামী লোকসভা নির্বাচনের পর আরো একবার নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় বিজেপি। কারণ প্রধানমন্ত্রী মোদির নেতৃত্বে ভারত সামনের দিকে এগিয়ে চলেছে। সমাজের সকল অংশের মানুষের জন্য প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। তাই বুথ স্বশক্তিকরণ করার উদ্যোগ নিয়েছে ভারতীয় জনতা যুব মোর্চা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ