Advertisement

Responsive Advertisement

পুর নিগমের ১২ ওয়ার্ডের দীর্ঘদিনের দুটি বেহাল রাস্তা সংস্কার করে প্রশংসা কুড়ালেন কর্পোরেট সান্তনা সাহা

আগরতলা, ৬ নভেম্বর: দীর্ঘ বছরের পরিত্যক্ত দুইটি রাস্তা সংস্কার করে প্রশংসা কুড়ালেন আগরতলা পুর নিগমের ১২ নম্বর ওয়ার্ডের কর্পোরেট সান্তনা সাহা। তার এই কাজে খুশি এই রাস্তা দুটি দিয়ে চলাচল করে মানুষসহ স্থানীয় এলাকার বাসিন্দারা।
একটি রাস্তা ভাটি অভয় নগরের ক্যান্টনমেন্ট রোড থেকে শুরু হয়ে পাড়ার প্রবেশ করছে। রাস্তাটি ৭৫ মিটার লম্বা। পুরাতন এবং জরাজীর্ণ অবস্থায় থাকার রাস্তাটিকে সিসি রোড করা হয়েছে সেই সঙ্গে রাস্তার পাশের নালাটিকে কভার ড্রেন করে আরো চওড়া করে দেওয়া হয়েছে, এর ফলে সাধারণ মানুষের চলাফেরায় যেমন সুবিধা হয়েছে তেমনি রাস্তা দিয়ে যানবাহন অনায়াসে চলাচল করতে পারছে। রাস্তাটি নির্মাণে খরচ হয়েছে সাড়ে চার লাখ টাকা। এখানে ২০টি পরিবার বসবাস করে। এই রাস্তাটি সংস্কার হওয়ার ফলে এই পরিবার গুলির বাসিন্দারা সারাবছর কোন সমস্যা ছাড়াই নিরাপদে চলাচল করতে পারবেন।
অপর রাস্তাটি রাধানগর পুকুর পাড়ের মনিপুরী এলাকার এবং ওমেন শেল্টারের পিছনের গলি, এই রাস্তাটিও ভালো করে সংস্কার করে দেওয়া হয়েছে সম্প্রতি। দীর্ঘ বছর ধরে এটিও পরিত্যক্ত অবস্থায় ছিল, স্থানীয় এলাকার মানুষ এই বিষয়ে দীর্ঘদিন ধরে দাবি জানালেও কোন কাজ হয়নি। অবশেষে বর্তমান পুর বোর্ড গঠিত হওয়ার পর এবং ১২ নম্বর ওয়ার্ডের কর্পোরেট হিসেবে সান্তনা সাহা নির্বাচিত হওয়ার পর এলাকাবাসী তার কাছে আবেদন জানান আবেদনের প্রেক্ষিতে রাস্তাটি ভালো করে সংস্কার করে দেন। রাস্তাটি ১০৫মিটার লম্বা। এই রাস্তাটি দিয়ে প্রতি দিন ১০০জনের বেশী মানুষ চলাফেরা করে। এই রাস্তাটির আশেপাশে ৬০০ পরিবার বসবাস করে। রাস্তাটি নতুন করে তৈরি করতে সাড়ে সাত লক্ষ টাকা খরচ হয়েছে বলে জানিয়েছেন কর্পোরেটর সান্তনা সাহা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ