Advertisement

Responsive Advertisement

আগরতলায় প্রদেশ মহিলা কংগ্রেসের গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত


আগরতলা, ২১নভেম্বর : রাজ্যে মহিলারা নিরাপত্তাহীনতায় ভুগছে, কেননা মহিলাদের নিরাপত্তার জন্য প্রশাসনের যে দায়িত্বভার নেওয়ার কথা ছিল তা পরিলক্ষিত হচ্ছে না। তাছাড়া রাজ্যে মহিলাদের উপর নির্যাতনের ক্ষেত্রে শাসক দলীয় পদাধিকারী ব্যক্তি কিংবা সমর্থিতরা বিশেষ ভাবে জড়িত। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া তো দূরের কথা উল্টো প্রশাসনিক যে দন্ডবিধি তা থেকে প্রশাসনকে নানা ভাবে প্রলোভীত করে বাঁচিয়ে দেওয়া হচ্ছে।
মঙ্গলবার আগরতলার ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনে ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেসের উদ্যোগে আয়োজিত এক বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সভাপতি আশীষ কুমার সাহা। তাছাড়া উপস্থিত ছিলেন উত্তর পূর্বাঞ্চল প্রদেশ কংগ্রেসের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ জারিতা লাইটফ্লাং ও ত্রিপুরা মহিলা কংগ্রেস সভানেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তীসহ অন্যান্য নেতৃত্বরা।
এদিন কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা আরো বলেন মহিলা কংগ্রেসের সভানেত্রী নতুন দায়িত্বপ্রাপ্ত গ্রহণ করার পর রাজ্যের মহিলাদের সঙ্গে নিয়ে তাদের সশক্তিকরন ও বিভিন্ন যে সুযোগ সুবিধা তা পাইয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করে চলছে। তাছাড়া বর্তমানে যে নারীদের অবস্থা তা থেকে তাদের পরিত্রাণের ক্ষেত্রে মহিলা কংগ্রেস গুরুত্বপূর্ণ অবদান রাখবেন বলে আশা ব্যক্ত করেন।
 এদিন বৈঠকে মূলত মহিলা কংগ্রেসের আগামী দিনের আন্দোলনের রূপরেখা স্থির করা হয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ