Advertisement

Responsive Advertisement

পশ্চিম চড়বাই থেকে চোরাইকাঠ সহ ১ব্যাক্তিকে আটক করে বনদপ্তরের হাতে তুলেদিলো পুলিশ

বিশ্বেশ্বর মজুমদার, শান্তির বাজার, ৬ নভেম্বর : বগাফা ফরেষ্টরেঞ্জের উপর আস্থা হারাচ্ছে লোকজনেরা। বগাফা ফরেষ্ট রেঞ্জের অধীনে লক্ষীছড়া বীট অফিস এলাকাথেকে প্রতিনিয়ত বনদস্যুরা বনের গাছ ধ্বংস করে যাচ্ছে। মোটা অর্থের বিনিময়ে বগাফা ফরেষ্টের রেঞ্জের আধিকারিকর ও বীট অফিসাররা প্রতিনিয়ত বনদস্যুদের সুযোগ পাইয়ে দিচ্ছে বলে অভিযোগ।
এলাকার শুভবুদ্ধি সম্পন্ন লোকজনেরা বগাফা ফরেষ্ট রেঞ্জে বিভিন্ন প্রকারের খবর প্রেরন করলেও কাজের কাজ কিছুই হয় না বলে অভিযোগ। বনদপ্তরের কর্মীদের উপর আস্থা হারিয়ে লোকজনেরা এখন বন রক্ষনার্থে খবর প্রেরন করছে আরক্ষা দপ্তরের কর্মীদের। রবিবার রাত্রিবেলায় এমনটাই চিত্র লক্ষ্য করা গেলো। বাইখোড়া থানার ওসি বিষ্ণুচন্দ্র দাস ও এস আই শিবশঙ্করের তৎপরতায় গোপন খবরের ভিত্তিতে পশ্চিম চড়রবাইর মধ্যপাড়ার নবশক্তি ক্লাব সংলগ্ন এলাকা থেকে টিআর ০১ বি ৯২৬৭ নাম্বারের মারুতি ভ্যানে কিছু চোরাই কাঠ সহ অজিত দাস নামে এক যুবককে আটক করে বগফা ফরেষ্ট রেঞ্জের হাতে তুলে দেওয়া হয়।
বগাফা ফরেষ্ট রেঞ্জের নানান দুনির্তি ক্রমশ প্রকাশিত হবে। রেঞ্জের দুর্নীতির ফলে লোকজন বগাফা ফরেষ্ট রেঞ্জের বীট অফিসার থেকে শুরুকরে আধিকারিকের উপর আস্থা হারাচ্ছে যার চিত্র রবিবার রাত্রিবেলায় সকলের জনসন্মুখে ফুঁটে উঠলো। বাইখোড়া থানার এই ধরনের অভিযানে সকল অংশের লোকজন সাধুবাদ জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ