Advertisement

Responsive Advertisement

মানুষের অর্থ আত্মসাৎকারী প্রতারককে আশ্রয় দিচ্ছে আন্তরটি থানা বলে অভিযোগ

আগরতলা, ২১ নভেম্বর : আবারো প্রতারকের খপ্পরে কয়েক হাজার মানুষ!! প্রতারিতরদের আমতলী থানার সামনে বিক্ষোভ প্রদর্শন। ডি এল ভারত ফাইন্যান্স কোম্পানি নামে এক ভুয়ো কোম্পানি লোন দেওয়ার নাম করে কোটি কোটি টাকা হাতিয়েছে বলে অভিযোগ।
জানা গেছে আমতলী থানার অন্তর্গত আগরতলা সাইনসিটির ঠিক বিপরীত পাশে ভাড়া বাড়িতে গড়ে ওঠা ডি এল ভারত ফাইন্যান্স কোম্পানির প্রতারণার শিকার রাজ্যের কমপক্ষে তিন হাজার বেকার যুবক। অভিযোগ তাদেরকে ডিএল ভারত ফাইন্যান্স ইউটিলাইটি সার্ভিস এর দেবাশীষ দে গোটা রাজ্যে প্রতারণার জাল বিস্তার করে, এই কোম্পানি মানুষকে লক্ষ লক্ষ টাকা লোন দেবে বলে। কিন্তু লোন দেওয়ার নামে মানুষের কাছ থেকে জরুরী কাগজপত্র সহ ব্লেংক চেকে স্বাক্ষর নিয়ে মানুষের হাজার হাজার টাকা আত্মসাৎ করে, কিন্তু কাউকেই লোন পাইয়ে দেয়নি দেবাশীষ দে।
তবে সোমবার অবশ্য প্রতারক দেবাশীষ দে বুঝতে পেরেছেন যে তার প্রতারনার কৌশলটি জেনে ফেলেছে সাধারণ মানুষ এবং দেবাশীষ দে নিজের আত্মরক্ষায় আমতলী থানায় আশ্রয় নেয়। অবশেষে ভুক্তভোগী প্রতারিত যুবকরা বিকেলে তাদের টাকা ফেরত চেয়ে আমতলী থানার সামনে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। খবর পেয়ে আমতলী থানায় ছুটে আসেন আমতলির এসডিপিও আশিস কুমার সাহা। পরে পুলিশ যুবকদেরকে মৃদু লাঠিচার্জ করে থানা থেকে বের করে দেওয়া হয়। বিক্ষোভ কারীদের অভিযোগ আমতলী থানায় প্রতারক দেবাশীষ দে আশ্রয় নেওয়ার পর দেশ যত্নশীল ভাবে রেখেছে পুলিশ তাকে কিন্তু বিক্ষোভ কারীদের সান্তনা দেওয়ার পরিবর্তে তাদের উপর চড়াও হয় আমতলী থানার পুলিশ।  
সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে প্রতারিত যুবকরা তাদের টাকা ফেরত চাইছে। এই ঘটনায় আমতলী থানা চত্বরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ ও টিএসআর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ