Advertisement

Responsive Advertisement

যথাযোগ্য মর্যাদায় রাজ্য জুড়ে পালিত প্রয়াত ও প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জন্মদিন

আগরতলা, ১৯ নভেম্বর : রবিবার ১৯ নভেম্বর ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রী প্রয়াত ইন্দিরা গান্ধীর ১০৬ তম জন্মদিন। সারা দেশের সঙ্গে ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের উদ্যোগেও সারা রাজ্য জুড়ে দিনটি পালন করা হয়। রাজ্যের মূল অনুষ্ঠানটি হয় আগরতলার কংগ্রেস ভবনে। 
এদিন প্রথমে কংগ্রেস ভবনের সামনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন বিধায়ক গোপাল রায়, কংগ্রেস দলের পতাকা উত্তোলন করেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ সাহা, মহিলা কংগ্রেসের পতাকা উত্তোলন করেন প্রদেশ মহিলা কংগ্রেস সভার নেত্রী সর্বানী ঘোষ চক্রবর্তী, একই ভাবে যুব কংগ্রেস সেবাদলসহ অন্যান্য সাংগঠনিক পতাকা উত্তোলন করেন নেতৃত্বরা।  
এরপর প্রয়াত ইন্দিরা গান্ধীর প্রতিকৃতিতে মাল্যদান এবং পুষ্পর্ঘ অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপস্থিত নেতাকর্মীরা। এই কর্মসূচির পর সকলে মিলে চলে যান গান্ধীঘাট এলাকার শহীদ বেদীতে। সেখানে শহীদ বেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। উপস্থিত ছিলেন উপদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা, বিধায়ক সুদীপ রায় বর্মন, বিধায়ক গোপাল চন্দ্র রায়, প্রদেশ কংগ্রেসের অবজারভার সরিতা লাইফ্রাং, প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী সর্বানী ঘোষ চক্রবর্তী সহ অন্যান্য নেতৃত্ব ও কর্মী সমর্থকরা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ