Advertisement

Responsive Advertisement

লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে আগরতলায় কংগ্রেসের মিছিল

আগরতলা, ৯ নভেম্বর : লাগামহীন দ্রব্যমূল্য, বিদ্যুৎ মাসুল ও সম্পদ কর বৃদ্ধির প্রতিবাদসহ বিভিন্ন দাবিতে বৃহস্পতিবার আগরতলার রাজপথে মিছিল সংঘটিত করল কংগ্রেস। সদর জেলা কংগ্রেসের এই মিছিল থেকে সংশ্লিষ্ট দাবিতে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারিও দেওয়া হয়।
দ্রব্যমূল্যের লাগাম হীন বৃদ্ধিতে সাধারণ মানুষের অবস্থা নাজেহাল। এই অবস্থায় অবিলম্বে মূল্যবৃদ্ধি রোধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবীতে বৃহস্পতিবার প্রতিবাদ মিছিল করলো সদর জেলা কংগ্রেস কমিটি। মিছিলটি কংগ্রেস ভবনের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে।মিছিল থেকে মূল্য বৃদ্ধি, বিদ্যুৎমাসুল বৃদ্ধি ও সম্পদ কর বৃদ্ধি রোধে সক্রিয় ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়। সদর জেলা কংগ্রেস কমিটির এই প্রতিবাদ মিছিল সম্পর্কে কংগ্রেস নেতৃত্ব প্রবীর চক্রবর্তী জানান, ক্রমাগত নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য বৃদ্ধিতে সাধারণ জনগণের নাভিশ্বাস ওঠার উপক্রম হয়েছে। সরকার কোন ব্যবস্থা গ্রহণ করছে না। যুবসমাজকে নেশার সাগরের ডুবিয়ে রাখার ঘৃন্য ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেন তিনি। বুধবার রাজ্য থেকে ২১জন মানব পাচারকারী গ্রেফতারের বিষয়টিও তুলে ধরে উদ্যোগ প্রকাশ করেন প্রদেশ কংগ্রেস নেতৃত্ব প্রবীর চক্রবর্তী।
এদিনের এই প্রতিবাদ মিছিলে ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তী, প্রদের যুব কংগ্রেস সহ-সভাপতি শাহজাহান মিয়া, বাপি দাস, রুপা দাস রায়, সদর জেলা কংগ্রেস সভাপতি সহ বিভিন্ন শাখা সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ