Advertisement

Responsive Advertisement

বড়মুড়া পাহারে জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, আহতদের উদ্ধারে এগিয়ে এলেন বিরোধীদল নেতা

আগরতলা, ১৬ নভেম্বর : আবারো বড়মুড়ায় পাহাড়ে জাতীয় সড়কেবাস এবং ম্যাক্স গাড়ির মধ্যে মুখোমুখী সংঘর্ষ ঘটে বৃহস্পতিবার সকালে। ভয়াবহ এই পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয় প্রায় ১০ জন যাত্রী। দুটি গাড়ির যাত্রীই আহত হয়েছেন। রাস্তার পাশে বাক নেওয়ার সময় ঘটে এই দুর্ঘটনা বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে ।
এই দুর্ঘটনা প্রত্যক্ষ করে অন্যান্য গাড়ির যাত্রীরা নেমে উদ্ধারের কাজে হাত লাগায়। সে সময় ফিরছিলেন রাজ্য বিধানসভার বিরোধীদল নেতা  অনিমেষ দেববর্মা। তিনি এবং তার নিরাপত্তা রক্ষীরাও সাথে সাথে আহতদের উদ্ধারের কাজে হাত লাগায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় দমকল কর্মীরা। তারা আহতদের উদ্ধার করে নিয়ে যায় তেলিয়ামুড়া হাসপাতালে।
অনিমেষ দেববর্মা জানান, বড়মুড়া এলাকায় দুটি গাড়ির মধ্যে ভয়াবহ সংঘর্ষ হয়েছে। দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। এরমধ্যে নয় থেকে দশ জনের অবস্থা গুরুতর। এছাড়াও আহত হয়েছে আরো প্রায় ২৫ জন যাত্রী।
খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে আসে পুলিশ, তারা গাড়ি দুটি আটক করে তদন্ত শুরু হয়েছে। এদিকে দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে যান চলাচল কিছু সময়ের জন্য ব্যহত হয়। পরে পুলিশ গাড়ি দুটিকে সরিয়ে জাতীয় সড়কে যান চলাচল আবার স্বাভাবিক করে। আহতদের মধ্যে শিশু, মহিলা ও বৃদ্ধও রয়েছে। দুর্ঘটনা বস্তম ম্যাক্স গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে গিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ