Advertisement

Responsive Advertisement

মুহুরীপুর রাজ রাজেশ্বরী মন্দিরে কালীপূজার সূচনা করলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব

 বিশ্বেশ্বর মজুমদার, শান্তিরবাজার, ১৩ নভেম্বর : দক্ষিণ জেলার শান্তিরবাজার মহকুমার অন্তর্গত মুহুরীপুর রাজ রাজেশ্বরী মন্দিরে দীপাবলীকে কেন্দ্র করে শ্যামামায়ের পূজার আয়োজন করা হয়েছে। এই পূজাকে কেন্দ্র করে দুইদিনের মেলার আয়োজন করা। এই মেলায় বিভিন্ন সরকারী দপ্তরথেকে ১১টি ষ্টল দেওয়া হয়েছে। রবিবার রাত্রি বেলায় এই পূজা ও মেলার আনুষ্ঠানিক সূচনা করলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সাংসদ বিপ্লবকুমার দেব। পাশাপাশি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিন জেলা পরিষদের সভাধিপতি কাকলী দাস দত্ত, সভাধিপতি বিভিষন চন্দ্র দাস, শান্তির বাজার মহকুমাশাসক অভেদানন্দ বৈদ্য সহ অন্যান্যরা।
অনুষ্ঠানে স্বাগত ভাষন রাখেন মহকুমা শাসক অভেদানন্দ বৈদ্য। তিনি স্বাগত ভাষনের মাধ্যমে রাজরাজেশ্বরী মন্দিরের সৃষ্টির বিভিন্ন দিকগুলি সম্পর্কে কিছু বক্তব্য তুলেধ রেন। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সাংসদ বিপ্লবকুমার দেব জানান, তিনি বিগত দিনে ত্রিপুরা রাজ্যের সব কয়টি ধর্মীয় স্থান ঘুরে দেখেছেন কিন্তু তিনি রাজ রাজেশ্বী মন্দিরে এই প্রথম বারের মতো এসেছেন। কিভাবে এই ধর্মীয় স্থান উনার পরিক্রমা থেকে বাদ গেছে তা তিনি বলতে পারেননি।
অবশেষে দীপাবলীকে কেন্দ্র করে এইধর্মীয় স্থানে উপস্থিত থাকতেপেরে তিনি খুবই আনন্দিত। মুহুরীপুরে রাজ রাজেশ্বরী মন্দিরের উন্নয়ন প্রকল্পে সার্বিক সহযোগীতার হাতবারিয়ে দেবার আশ্বাস প্রদান করেন সাংসদ বিপ্লব কুমার দেব। অনুষ্ঠানে বক্তাদের বক্তব্য শেষে সরকারি দপ্তরের দেওয়া ষ্টলগুলি সকলেরজন্য উন্মুক্ত করেদিলেন সাংসদ বিপ্লব কুমার দেব। মুহুরীপুর রাজরাজেশ্বরী মন্দিরে মেলাকে কেন্দ্র করে মহকুমার বিভিন্ন প্রান্ত থেকে ব্যাপক হারে লোক সমাগম ঘটে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ