Advertisement

Responsive Advertisement

মা ত্রিপুরা সুন্দরীকে নিয়ে গান বাধঁতে আগ্রহী, দেবী দর্শনের পর আগ্রহের কথা জানালেন কুমার শানু

আগরতলা, ১৮ নভেম্বর : রাজ্যে সঙ্গীতা অনুষ্ঠান করতে এসে উদয়পুরে গিয়ে ত্রিপুরা সুন্দরী মায়ের মন্দিরে পূজো দিলেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী কুমার শানু। শনিবার তিনি মায়ের মন্দিরে গিয়ে পূজা দিয়ে আসেন।
রাজ্যে এসেছেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী কুমার শানু।জিরানীয়ায় শ্যামাপূজো ও দশদিন ব্যাপী মেলা উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে আগরতলাতে এসেছেন। শনিবার মন্ত্রী সুশান্ত চৌধুরীকে সঙ্গে নিয়ে ৫১পীঠের অন্যতম পীঠ‌ স্থান‌ মাতা ত্রিপুরেশ্বরী‌ মন্দিরে পূজা দিতে ছুটে যান। মায়ের মন্দিরে পূজা দিলেন ও মায়ের আশীর্বাদ নিলেন। পরে মায়ের মন্দিরে শিববাড়িতে পূজো দিয়ে সাংবাদিকদের সামনে বলেন, এর আগেও রাজ্যে এসেছেন কিন্তু তখন মায়ের মন্দিরে যেতে পারেননি কারন তখন মাকে ডাকেনি, তবে এবার মা ডেকেছেন।তাই মায়ের মন্দিরে পূজা দিলেন। আগামীতে মাকে নিয়ে একটি গান‌ তৈরী করার ইচ্ছা রয়েছে বলে জানান কুমার শানু।
অপর দিকে মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, এর আগেও সরকারি অনুষ্ঠানে যোগ দিতে কুমার শানু রাজ্যে এসে ছিলেন। কিন্তু তখন তিনি ত্রিপুরা সুন্দরী মন্দিরে গিয়ে পূজা দিতে পারেননি, তাই এবার তিনি রাজ্যে এসে প্রথমে ত্রিপুরা সুন্দরী মাকে দর্শন করলে এলেন।
কুমার শানু ত্রিপুরা সুন্দরী মন্দিরে পৌঁছেছেন শুনে প্রচুর সংখ্যক লোক সমাগম হয়। ভক্তরা তাকে সঙ্গে নিয়ে সেলফি তোলেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ