Advertisement

Responsive Advertisement

দীপাবলি কেন্দ্র করে বাইখোড়া থানার উদ্দ্যোগে এক রক্তদান শিবিরের আয়োজন

শান্তিরবাজার, ১১নভেম্বর : আলোর উৎসব দীপাবলীকে কেন্দ্র করে শ্যামামায়ের আরাধনায় মাতোযারা হলেন বাইখোড়া থানার কর্মীরা। দীপাবলীর মধ্যে লোকজনদের যাতে করে কোনোপ্রকার অসুবিধার সন্মুখিন হতেনাহয় ও অপ্রতিকর ঘটনা এরাতে সবধরনের প্রস্তুতি নিয়েছে বাইখোড়া থানার পুলিশ। নিজ কর্তব্য পালনের পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে রক্তসল্পতা মেটাতে বাইখোড়া থানার ওসি বিষ্ণু চন্দ্র দাসের উদ্দ্যোগে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। 
এই রক্তদান শিবিরের উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন জোলাইবাড়ী বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া। উদ্বোধকের পাশাপাশি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিন জেলার পুলিশ সুপার অশোক সিনহা, মহকুমার পুলিশ আধিকারিক সৌগত চাকমা, বাইখোড়া থানার ওসি বিষ্ণুচন্দ্র দাস, জোলাইবাড়ী ব্লকের পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান রবি নমঃ, ভাইস চেয়ারম্যান তাপস দত্ত সহ অন্যান্যরা।
অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বক্তারা রক্তদানের বিভিন্ন দিকগুলি সম্পর্কে কিছু বক্তব্য জনসন্মুখে তুলে ধরেন। তারপাশাশি বাইখোড়া থানার এই ধরনের উদ্দ্যোগকে সাধুবাদ জানান। এই রক্তদান শিবিরে আরক্ষা দপ্তরের কর্মী, টি এস আর জোওয়ান, সংবাদ মাধ্যমের কর্মী ও এলাকার লোকজন অংশগ্রহন করে। বাইখোড়া থানার উদ্দ্যোগে আয়োজিত আজকের এই রক্তদান শিবিরে মোট ২৭ জন রক্তদান করেন। রক্তদান শিবিরে উপস্থিত লোকজনদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ