Advertisement

Responsive Advertisement

বিধায়ক হিসেবে শপথ নিলেন মেয়র দীপক মজুমদার



আগরতলা, ১৯ জুন : আগরতলা পৌর নিগমের মেয়র দীপক মজুমদার ৭নং রামনগর বিধানসভার কেন্দ্রের নবনির্বাচিত বিধায়ক হিসেবে শপথ নিলেন। বুধবার ত্রিপুরা বিধানসভার লবিতে বিধায়ক দীপক মজুমদারকে শপথ বাক্য পাঠ করান বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা: মানিক সাহা, মন্ত্রী প্রণজিৎ সিংহ রায়, বিধায়ক রতন চক্রবর্তী, মন্ত্রী সুশান্ত চৌধুরী, কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মণ, মন্ত্রী শান্তনা চাকমা, মন্ত্রী টিংকু রায়, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য্য সহ বিজেপি দলের অন্যান্য বিধায়কেরা । নবনির্বাচিত বিধায়ক দীপক মজুমদারের শপথ গ্রহণ অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা সাংবাদিকদের বলেন, নবনির্বাচিত বিধায়ক হিসেবে দীপক মজুমদারের সফল কার্যকালের জন্য আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 
পাশাপাশি তিনি বলেন, জনসেবার এই মহত কাজে তার আগামী দিনগুলো সাফল্য মন্ডিত হয়ে উঠুক এই কামনা করেন। সেই সঙ্গে তিনি বলেন মন্ত্রী সভার সম্প্রসারণ হচ্ছে না এবং এ বিষয়ে কোন সিদ্ধান্ত ও নেওয়া হয়নি।
বিধায়ক হিসেবে এদিন শপথ বাক্য পাঠ করে বিধায়ক দীপক মজুমদার বলেন, এদিন থেকে রাজনীতি জীবনে নতুন অধ্যায় শুরু হয়েছে। বিধায়ক হয়ে রামগরবাসীর জন্য কাজ করার সুযোগ পেয়েছেন। আরও বলেন, রাজ্যের আইনসভার সদস্য হিসেবে রামনগর তথা গোটা রাজ্যের সামগ্রিক বিকাশের দায়িত্ব সম্পাদনে কোনরকম কার্পণ্য রাখবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ