Advertisement

Responsive Advertisement

প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী নেতৃত্বে সদর মহিলা কংগ্রেসের সভা অনুষ্ঠিত

এই নিউজের ভিডিও দেখার জন্য লিংকে ক্লিক করুন 👈আগরতলা, ১৭ জুন: ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেসকে মজবুত করার লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন বর্তমান সভার নেত্রী সর্বানি ঘোষ চক্রবর্তী। রাজ্যের এক প্রান্ত থেকে অপর প্রান্তে ঘুরে তিনি সংগঠনকে প্রতিনিয়ত শক্তিশালী করার জন্য কাজ করছেন। এরই অংশ হিসেবে সোমবার সদর জেলা মহিলা কংগ্রেসের এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। আগরতলার প্রদেশ কংগ্রেস ভবনে আয়োজিত এই সভায় উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা। এদিন তিনি বলেন, আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন নিয়ে প্রদেশ মহিলা কংগ্রেসের উদ্যোগে এক গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়েছে। পঞ্চায়েত নির্বাচনে মহিলারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। 
 পাশাপাশি তিনি আরো বলেন, ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেসের সভা নেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তীসহ অন্যান্য নেত্রীবৃন্দ। 
সদর জেলা মহিলা কংগ্রেসের সাংগঠনিক সভা প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা বলেন, রাজ্যের মহিলাদের ক্ষমতায়ন এবং অধিকারের লক্ষ্যে লড়াই করবে প্রদেশ কংগ্রেস। ফলে, আগামীদিন প্রসাশনিক দায় দায়িত্ব পালনে মহিলারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। 
বর্তমান সভানেত্রী সর্বানী ঘোষ চক্রবর্তীর তৎপরতায় প্রতিনিয়ত মজবুত হচ্ছে মহিলা কংগ্রেস। রাজ্যের মহিলাদের স্বার্থ সম্বলিত নানা বিষয়ক সহ সাধারণ মানুষের কল্যানে ব্যাপক সাড়া জাগানো নানা আন্দোলন কর্মসূচি তিনি গ্রহণ করেছেন। যার ফলে তিনি সংগঠনের মধ্যে ও রাজ্যের মহিলাদের সামনে দৃষ্টান্ত স্থাপন করতে স্বক্ষম হয়েছেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ