Advertisement

Responsive Advertisement

রাজ্য সরকারের বড় শরীর দলের কাজকর্মের ভূমিকা নিয়ে ক্ষোভ জোট সঙ্গি তিপ্রামথার

আগরতলা, ২৭ জুন: ত্রিপুরা রাজ্যের সরকারের জোটের মাত্র কয়েক মাসের মধ্যেই অনৈক্যের সুর স্পষ্ট হতে শুরু করেছে। যার ফল স্বরূপ রাজ্য সরকারের কাজকর্মেরে অসন্তোষ ব্যক্ত করছে সরকারের সরিক দল তিপ্রামথা। রাজ্য সরকার অনেক ক্ষেত্রেই নেতিবাচক ভূমিকা নিয়ে কাজ করছে বলে অভিযোগ তিপ্রামথা দলের সভাপতি বিজয় কুমার রাঙ্খল'র। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে রাজ্য সরকারের বিরুদ্ধে এভাবেই নিজেদের অসন্তোষের কথা ব্যক্ত করেন। 
এদিন তিনি বলেন, ত্রিপাক্ষিক চুক্তি মানছে না বর্তমান রাজ্য সরকার। ফলে পঞ্চায়েত নির্বাচনে একক শক্তিতে লড়াই করতে তাদের প্রস্তুত দল। কারণ, নির্বাচন নিয়ে বিজেপির পক্ষ থেকে এখনো তাদেরকে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি।
পাশাপাশি তিনি ক্ষোভের সুরে বলেন, তিপ্রামথা বিজেপি সরকারের শরিক দল হয়েও জনগণের জন্য কোন কাজ করতে পারছে না। এমন পরিস্থিতিতে তারা জোটে থাকার প্রয়োজন দেখছে না বলেও অভিমত। তার দাবি, জনগণের প্রতি দায়িত্ব ও কতর্ব্য রয়েছে মথার তা পূরণ করার জন্য সরকারের সহযোগিতার প্রয়োজন বলেও জানান তিনি। 

এদিকে দলের প্রতিষ্ঠাতা প্রদ্যুৎ কিশোর দেববর্মন  ত্রিপুরায় পঞ্চায়েত নির্বাচনে একক শক্তিতে লড়াইয়ের প্রস্তুতি নেওয়ার বার্তা দিলেন। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্য এক্স এর এ বিষয়ে নিজের প্রতিজ্ঞা ব্যক্ত করতে গিয়ে লিখেন, তিপ্রামথাকে নিজের একক শক্তিতে এবং বুদ্ধিতে পঞ্চায়েত ভোটে লড়াই করার জন্য প্রস্তুত করা উচিত। তিনি আরও বলেন, দল যদি একটি নির্দিষ্ট এলাকা নিয়ে ভাবতে থাকে, তাহলে দলের অগ্রগতি হবে না। একক লড়াইয়ে দলীয় কর্মী সর্মথকদের ভয় পাওয়ার কোন কারণ নেই।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ