Advertisement

Responsive Advertisement

আগরতলায় কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী কুশপুতুল দাহ করল কংগ্রেস

এই নিউজের ভিডিও দেখতে লিংকে ক্লিক করুন 👈

আগরতলা, ২১জুন : সারাদেশের সঙ্গে শুক্রবার আগরতলাতেও কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের কুশপুতুল দাহ এবং বিক্ষোভ কর্মসূচির যৌথ ভাবে আয়োজন করে ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের তাদের সহযোগী সংগঠন গুলি। 
সর্বভারতীয় মেডিকেল প্রবেশিকা পরীক্ষা বা ন্যাশনাল এলিজিবিলিটি কাম এন্ট্রান্স টেস্ট তথা নিট পরীক্ষা আয়োজনকারী সংস্থা এন টি এ'কে বাতিলের দাবিতে শুক্রবার দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি সংঘটিত হয়। ভারতের জাতীয় কংগ্রেস ও তাদের শাখা সংগঠনগুলি যৌথ ভাবে এই বিক্ষোভ কর্মসূচি পালন করে।  
সারা দেশের সঙ্গে সংগতি রেখে দিন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস এবং তাদের শাখা সংগঠন মিলে আগরতলায় প্রতিবাদ কর্মসূচি সংগঠিত করে। এই দিনের প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা সর্বভারতীয় কংগ্রেস সদস্য তথা কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন, প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তী, প্রদেশ যুব কংগ্রেস সভাপতি নীলকমল সাহা, প্রদেশ যুব কংগ্রেস সহ-সভাপতি মোঃ শাহজাহান ইসলাম, যুব নেত্রী শ্রেয়শী লস্কর, প্রিয়াঙ্কা দে  সহ কংগ্রেসের বিভিন্ন শাখা সংগঠনের নেতৃত্বস। 
এদিন এনটিএ বাতিল এবং কেন্দ্রীয় শিক্ষামন্ত্রকের মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের পদত্যাকে দাবী জানানো হয়।এদিন রাজধানীর পোস্ট অফিস চৌমুহনী এলাকায় কংগ্রেস ভবনের সামনে কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের কুশপুতুল দাহ করা হয়। 
 এদিনের এই কর্মসূচি সম্পর্কে সর্বভারতীয় কংগ্রেস সদস্য তথা কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন বলেন বর্তমান বিজেপি সরকার ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ নিয়ে ছিনিমিনি খেলছে। এর দায় স্বীকার করে কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের অবিলম্বে পদত্যাগ করা উচিত বলে দাবি করেন তিনি। পাশাপাশি তিনি আরো বলেন এই সরকার একের পর এক দুর্নীতি করছে। তাদের দুর্নীতির সম্পর্কে মানুষ যাতে প্রশ্ন না তুলতে পারে তাই বিভ্রান্ত করার জন্য তারা নানা কৌশল অবলম্বন করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ