Advertisement

Responsive Advertisement

উড়িষ্যার নতুন মুখ্যমন্ত্রী রাজ্যকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবেন: ত্রিপুরার মুখ্যমন্ত্রী

 
আগরতলা, ১২ জুন: উড়িষ্যার নবনির্বাচিত মুখ্যমন্ত্রী মোহন মাঝি রাজ্যের উন্নয়নের জন্য একটি নতুন দিকনির্দেশনা তৈরি করবেন। এই আশাবাদ ব্যক্ত করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
                      বুধবার পুরীর জগন্নাথ মন্দির পরিদর্শন করে এবিষয়ে কথা বলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। এদিন ভুবনেশ্বরের জনতা ময়দানে উড়িষ্যার নবনির্বাচিত মুখ্যমন্ত্রী মোহন মাঝি এবং অন্যান্য মন্ত্রীদের শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ডাঃ সাহা। 
                      সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়ে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা বলেন, দীর্ঘ প্রায় 22 বছর বাদে ভগবান জগন্নাথকে পূজা দিয়ে পূণ্য সঞ্চয়ের মতো পবিত্র কাজ করছেন। এতে খুবই ভালো লাগছে। আজ শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমি ত্রিপুরাবাসীর পক্ষ থেকে এখানে এসেছি। আমি বিশ্বাস করি উড়িষ্যার নতুন মুখ্যমন্ত্রী মোহন মাঝি রাজ্যের উন্নয়নের জন্য একটি নতুন দিকনির্দেশনা তৈরি করবেন। 
                     ডাঃ সাহা বলেন, উড়িষ্যার ব্যাপক অগ্রগতি এখন শুধু সময়ের অপেক্ষা মাত্র। ত্রিপুরার জনগণের পক্ষ থেকে আমি উড়িষ্যার জনসাধারণকে অভিনন্দন জানাই। আমি ভগবান জগন্নাথের কাছে প্রার্থনা করেছি সবাইকে সুখে ও শান্তিতে রাখতে। কারণ শান্তি ছাড়া উন্নয়ন সম্ভব নয়। উড়িষ্যার জনগণের আরো উন্নয়ন প্রয়োজন। আর সেটা সম্ভব নতুন মুখ্যমন্ত্রী মোহন মাঝির সুযোগ্য নেতৃত্বে। 
                     এদিন ডাঃ সাহা শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিতে ভুবনেশ্বর এয়ারপোর্টে পৌঁছলে ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান। সেখানে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব এবং ছত্রিশগড়ের মুখ্যমন্ত্রী বিষ্ণু দেও সাই এর সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ হয় ত্রিপুরার মুখ্যমন্ত্রীর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ