Advertisement

Responsive Advertisement

উত্তর জেলায় উদ্বোধন হলো বিদ্যার্পনের বেটি বাঁচাও বেটি পড়াও অধ্যায়

এই নিউজ এর ভিডিও দেখার জন্য লিংকে ক্লিক করুন 👈

 অয়ন নাগ, ধর্মনগর, ২৮ জুন : উত্তর জেলা প্রশাসন এবং জেলা শিক্ষা দপ্তরের যৌথ প্রয়াসে উদ্বোধন হলো বিদ্যার্পনের বেটি বাঁচাও বেটি পড়াওর অধ্যায়। জেলা ভিত্তিক এই অনুষ্ঠানের সূচনা করেন উত্তর জেলার জেলা শাসক দেবপ্রিয় বর্ধন। সেই সঙ্গে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অধিকর্তা সুখময় নাথ, জেলা শিক্ষা এবং সোশ্যাল অফিসার প্রসেনজিৎ দেববর্মা, তাছাড়া তথ্য ও সংস্কৃতি দপ্তরের অধিকর্তা দিলীপ দেববর্মা প্রমুখ।
বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা ও প্রধান শিক্ষক প্রধান শিক্ষিকা এবং বিভিন্ন বিদ্যালয়ের প্রিন্সিপালের কাজে নিযুক্তরা এই উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করেন। এই কাজের সাথে যেসব শিক্ষক-শিক্ষিকা জড়িয়ে রয়েছেন তাদেরকেধন্যবাদ জানান উদ্বোধক দেবপ্রিয় বর্ধন। উদ্বোধক বলেন এই অনুষ্ঠান হচ্ছে মূলত ছাত্র-ছাত্রীদের বাড়তি কিছু দেওয়ার জন্য এবং তাদেরকে বিদ্যালয় মুখী করার জন্য। এই শিক্ষা বিদ্যালয়ের শিক্ষা থেকে সম্পূর্ণ আলাদা, যাদের বিদ্যালয়ের শিক্ষা সম্পর্কে কোন ধরনের ভ্রান্ত ধারণা থাকে তা পরিষ্কার করা হয় এই শিক্ষা অর্জনের মাধ্যমে। শুধুমাত্র উদ্বোধন নয় বিভিন্ন শিক্ষক শিক্ষিকারা যারা এই শিক্ষা কাজে যুক্ত রয়েছেন তাদেরকে তাদের অভিজ্ঞতা শেয়ার করেন জেলা শাসক। কোথায় কি অসুবিধা হচ্ছে? কেমন করে দূর করা যায় তা নিয়ে বিশদ আলোচনা করেন জেলাশাসক। 
প্রাথমিক ভাবে আটটি স্কুলকে এই কর্মসূচি চলবে এবং বীর বিক্রম ইনস্টিটিউশন বিদ্যালয় থেকে সম্পূর্ণ প্রোগ্রাম পর্যালোচনা করা হচ্ছে। ধর্মনগর থেকে অয়ন নাগের রিপোর্ট Cne tv

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ