Advertisement

Responsive Advertisement

প্রদেশ সোশ্যাল মিডিয়ার অভিনব কায়দায় কালো দিবস পালন করলো

আগরতলা, ২৫ জুন : জরুরি অবস্থা ঘোষণার দিনটিকে অভিনব ভাবে কাল দিবস হিসেবে পালন করল ত্রিপুরা প্রদেশ বিজেপির সোশ্যাল মিডিয়া সেল। প্রদেশ সোশ্যাল মিডিয়া সেলের সকল সদস্যরা সেদিন তাদের প্রোফাইল কালো করে দেয়। 
 প্রদেশ মিডিয়া সেলের তরফে অরিন্দম দেব বলেন, ২৫ জুন ১৯৭৫ ইং ভারতের গণতন্ত্রের ইতিহাসে এক কালো অধ্যায়! গণতন্ত্রকে হত্যা করে তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী অনৈতিক ভাবে সারা দেশে জরুরি অবস্থা জারি করে। যার ফলে পদদলিত হয় ভারতের সংবিধান, কুঠারাঘাত হয় অভিব্যক্তির স্বাধীনতা। কঠোর সেন্সরশিপ আরোপ করা হয় সংবাদ মাধ্যমের উপর।
সরকারের এই অনৈতিক কাজের বিরোধিতা করায় জেলে ভরা হয় হাজারো বিরোধী কার্যকর্তাদের।
গণতন্ত্রের এই কালো অধ্যায় যেন দেশের জনগণ না ভুলে তাই ভারতীয় জনতা পার্টি প্রতিবছরই এই দিনটিকে কালো দিবস রূপে মানিয়ে আসছে,
এরই অঙ্গ হিসেবে মঙ্গলবার ভারতীয় জনতা পার্টি, ত্রিপুরা প্রদেশ সোশ্যাল মিডিয়ার উদ্যোগে সোশ্যাল মিডিয়ায় এক বিপুল সাড়া দেখা যায়, ভারতীয় জনতা পার্টির সমস্ত কর্যকর্তারা নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলকে কালো করে এই কালো দিনের বিরোধিতা করে, এবং জনগণকে মনে করিয়ে দেয়, যে যারা আজ বিজেপির বিরুদ্ধে সংবিধান পরিবর্তনের অভিযোগ করে দেখুন, সেই কংগ্রেস অনৈতিক জরুরি অবস্থার মাধ্যমে সংবিধানকে কিভাবে পদদলিত করেছিল। সেই সঙ্গে তৎকালীন সময়ে সংবিধানের উপর এভাবে আঘাত আনার জন্য তীব্র নিন্দাও জানান তিনি। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ