Advertisement

Responsive Advertisement

আমবাসায় রাজ্যভিত্তিক বনমহোৎসবে উপস্থিত মন্ত্রী অনিমেষ দেববর্মা

এই নিউজের ভিডিও দেখতে ক্লিক করুন লিংকে 👈
আমবাসা, ২৬ জুন : মানুষ চারা লাগাতে পারে কিন্তু বন তৈরি করতে পারে না। নতুন করে বনভূমি সৃষ্টি করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে, এই অভিমত বনদপ্তরের বর্তমান মন্ত্রী অনিমেষ দেববর্মার।
ধলাই আমবাসায় অনুষ্ঠিত হলো ৭৫তম রাজ্যভিত্তিক বনমহোৎসব। বুধবার অনুষ্ঠানের সূচনা করেন রাজ্য বন দপ্তরের মন্ত্রী অনিমেষ দেববর্মা। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিধায়ক মনোজ কান্তি দেব, চিত্তরঞ্জন দেববর্মা, নন্দিতা দেববর্মা রিয়াং, সপ্না দাস পালসহ অন্যান্য অতিথিবৃন্দ। 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধলাই জিলা পরিষদের সভাধিপতি অনাদি সরকার। রাজ্যভিত্তিক বনমহোৎসবকে কেন্দ্র করে কুলাই দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের মাঠের চারপাশে বৃক্ষ রোপন করেন মন্ত্রীসহ উপস্থিত অতিথিবৃন্দ। বনদপ্তর কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানকে কেন্দ্র করে লোকসমাগম হয় কুলাই দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের মাঠে। আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে উদ্বোধক তথা বন দপ্তরের মন্ত্রী বলেন, মানুষ গাছের চারা লাগাতে পারে বন সৃষ্টি করতে পারে না। তাই গাছের চারা যেমন লাগাতে হবে ঠিক একই রকম ভাবে বনকে রক্ষা করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে। রাজ্য ভিত্তিক বনমহোৎসবকে কেন্দ্র করে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়। এই বনমহোৎসবকে কেন্দ্র করে এদিন সকালে বন দপ্তরের উদ্যোগে অনুষ্ঠিত হয় একটি সচেতনতা মূলক শোভাযাত্রা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ