Advertisement

Responsive Advertisement

বিরোধীরা সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে : সুব্রত চক্রবর্তী

আগরতলা, ২৪ জুন: সিপিআইএম দলের তরফে সাংবাদিক সম্মেলন করে বিজেপি এবং রাজ্য সরকারের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উপড়ে দেওয়া হয়। একদম ২৪ ঘন্টা কাটতে না কাটছে পাল্টা জবাব দিল শাসক দল বিজেপি। রাজ্যের মানুষকে বিভ্রান্ত করার জন্য একের পর এক মিথ্যাচার করছে সিপিআইএম পাল্টা জবাবের অভিমত করা হয় বিজেপির তরফে। সোমবারপ্রদেশ বিজেপির মুখ্য মুখ্যপাত্র সুব্রত চক্রবর্তী বলেন, রাজ্যের উন্নয়নে বাধা সৃষ্টি করতে চাইছে বিরোধীরা।  
রবিবার সিপিআইএম দলের তরফে এক সাংবাদিক সম্মেলনে বিধায়ক দীপক মজুমদারের বিরুদ্ধে আইনি পথে হাঁটার হুঁশিয়ারি দিয়েছিলেন রাজ্য সম্পাদক জিতেন চৌধুরী। সোমবার সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এর উত্তরে প্রদেশ বিজেপির মুখ্মুখপাত্র বলেন, পুর নিগমের মেয়র দীপক মজুমদার ৭ রামনগর বিধানসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছে। তিনি কোন ধরনের সংবিধান ভঙ্গ করে শপথ গ্রহণ করেননি। তাই এবিষয়ে আইনি পথে হাঁটলে বামেদেরই পরাজয় হবে বলেও জানান তিনি।
এছাড়াও বেসরকারি শান্তিনিকেতন মেডিকেল কলেজের বিষয়ে তিনি বলেন, বাম আমলে রাজ্যের চিকিৎসা পরিষেবার বেহাল দশা ছিল। ছোট বড় যে কোন ধরনের চিকিৎসার জন্যই রাজ্যবাসীকে বহি:রাজ্যে যেতে হতো। কিন্তু বর্তমানে বিজেপি সরকার রাজ্যের ক্ষমতায় আসার পর রাজ্যের চিকিৎসা পরিষেবাকে ঢেলে সাজানো হচ্ছে, প্রতিক্ষেত্রে উন্নতি হচ্ছে। সেই উন্নয়নের পথে বাধা সৃষ্টি করতে রাজ্যের জনগণকে উস্কানিমূলক বক্তব্যের মাধ্যমে বিভ্রান্ত করার চেষ্টা করছে বামেরা বলেও অভিযোগ করেন।
এছাড়াও সিপিআইএম দল সাংবাদিক সম্মেলনে অভিযোগ এনেছিল রাজ্যের ৯৬১ স্কুল বন্ধ দিয়েছে রাজ্য সরকার। এই অভিযোগের উত্তরে প্রদেশ বিজেপির মুখ্যমুখপাত্র বলেন,মানুষের সামনে ভুল তথ্য ছড়িয়ে দিচ্ছে সিপিআই(এম)। এই স্কুলগুলিতে বন্ধ করা হয়নি। এই স্কুলে ৫০ জনেরও কম ছাত্রছাত্রী ছিল। পাশাপাশি ওই স্কুলগুলি তিন কিলোমিটারের মধ্যে অন্য স্কুল রয়েছে। সেই কারণেই স্কুলগুলিকে একত্রিকরণ করা হয়েছে। এছাড়াও এমজিএনরেগার কাজ সম্পর্কে তিনি বলেন, বিরোধীরা বলছেন রাজ্যে রেগা প্রকল্পের কাজ নেই। কিন্তু ২০২৪-২৫ অর্থ বছরেও রাজ্যে রেগার কাজ হচ্ছে এবং সেগুলি সঠিক সময়ে টাকাও মিটিয়ে দেওয়া হচ্ছে।
বিরোধীদের অভিযোগকে উত্তরে বিরোধীদের বিরুদ্ধে মিথ্যা প্রচারের অভিযোগ তোলেন এদিন প্রদেশ বিজেপির মুখপাত্র সুব্রত চক্রবর্তী।
এদিনের এই সাংবাদিক সম্মেললনে সুব্রত চক্রবর্তীর পাশাপাশি উপস্থিত ছিলেন প্রদেশ সহসভাপতি তাপস ভট্টাচাৰ্য, প্রদেশ মিডিয়া সেলের কনভেনার সুনীত সরকার প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ