Advertisement

Responsive Advertisement

পঞ্চায়েত নির্বাচনে প্রতিটি বুথে বিজেপির জয় সুনিশ্চিত করতে রণকৌশল স্থির হয়েছে : সুব্রত




আগরতলা, ১৮ জুন: আসন্ন পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের প্রতিটি বুথে যাতে বিজেপির জয় সুনিশ্চিত হয় এর জন্য রণকৌশল স্থির করা হয়েছে। এই রণনীতিস্থির করতে দুদিনের গুরুত্বপূর্ণ বৈঠকের আয়োজন করে দলের প্রদেশ কমিটি। মঙ্গলবার এক সাংবাদিক সম্মেলন করে একথা জানিয়েছেন প্রদেশ বিজেপির মুখ্যমুখপাত্র সুব্রত চক্রবর্তী। 
 সোমবার এবং মঙ্গলবার দুদিন ব্যাপী এই বৈঠক হয় প্রদেশ বিজেপি কার্যালয়ে। এই বৈঠকে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের কৌশল এবং লোকসভা নির্বাচনের ফলাফল নিয়ে বিশ্লেষণ হয়েছে বলে জানিয়েছেন সুব্রত চক্রবর্তী। 
এই বিষয়ে তিনি বলেন, পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে ১,৬৯৫ টি বুথের মধ্যে বিজেপি ১,৬৭১টি বুথে জয়লাভ করেছে এবং পূর্ব ত্রিপুরার লোকসভা আসনে ১,৬৬৩ টি বুথের মধ্যে ১,৫৯৯ টি বুথে জয়লাভ করেছে। বিধানসভার হিসেবে ৬০টি বিধানসভা কেন্দ্রের মধ্যে ৪৪ টি বিধানসভা কেন্দ্রের ১০০শতাংশ বুথে বিজেপি জয়লাভ করেছে।
লোকসভা নির্বাচনের এই ফলাফলের নিরিখেই ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের কৌশলস্থির করা হয়েছে বলে জানিয়েছেন বিজেপি মুখপাত্র। তিনি বলেন, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে ১০০ শতাংশ বুথে বিজেপির জয় নিশ্চিত করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে। যেসব জায়গায় আরো বেশি সংখ্যক সাধারণ জনতার সঙ্গে জন সম্পর্ক করা হবে, মানুষের কাছে উন্নয়নের ধারা পৌঁছে দিতে দলের তরফেও কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে। 
পাশাপাশি এদিনের এই সাংবাদিক সম্মেলনে আগামী দিনে বিজেপির বেশ কিছু কর্মসূচির বিবরণও তুলে ধরেন। এই বিষয়ে তিনি বলেন, ২১ জুন থেকে ধারাবাহিক ভাবে পক্ষকাল ব্যাপী জেলা ও রাজ্যস্তরে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। 
২১ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত “একটি গাছ মায়ের নামে” – কর্মসূচি পালিত হবে। ২৩ জুন বিজেপি দলের প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখার্জির আত্মবলিদান দিবস এবং ৬ জুলাই তার জন্মদিন। তাই এই উপলক্ষে ২১ জুন থেকে পক্ষকাল ব্যাপী বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। ২১জুন আন্তর্জাতিক যোগা দিবস, দলের তরফেও অনুষ্ঠিত হবে কর্মসূচী। ২৫ জুন পালন করা হবে কালো দিবস। ৩০জুন প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠান যাতে বুথ স্তর পর্যন্ত দলীয় কর্মীরা যাতে শুনতে পারেন তার ব্যবস্থা করা হবে বলেও জানিয়েছেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ