Advertisement

Responsive Advertisement

আট বছরের ছোট প্রেমিকের হাত ধরে পালিয়ে পুলিশের হাতে আটক প্রেমিক যুগল

অয়ন নাগ, ধর্মনগর,১৬ জুন: তিন সন্তানের জননীর সঙ্গে প্রেম করে পালিয়ে নিয়ে যাওয়ার সময় ত্রিপুরার উত্তর জেলার চুরাইবাড়ি পুলিশের হাতে আটক প্রেমিক-প্রেমিকা। ধলাই জেলার ছাওমনু গ্ৰামের বাসিন্দা টুক্কবী চাকমা (৩২) 
এর সঙ্গে অসমের ধুবরী জেলার গোলকগঞ্জ গ্ৰামের রেহান আলীর ছেলে জরিফ উদ্দিন সেখের(২৪) এক বছরের ভালোবাসার সম্পর্ক ছিল। সরাসরি কারোর সঙ্গে দেখা না হলেও মোবাইলের মাধ্যমে ভালবাসার সম্পর্ক এগিয়ে যায়। এমতাবস্থায় গত শনিবার অসমের সেই প্রেমিক নিজের আট বছরের বড় প্রেমিকাকে নিতে ছাওমনু ছুটে যায়। তখন ঘরে নিজের তিন সন্তান রেখে টুক্কবী চাকমাও নতুন প্রেমিকের হাত ধরে বাড়ি ছেড়ে বেরিয়ে পড়ে। দুজনের দেখা হওয়ার পর তারা অসমের উদ্দেশে রওনা দেয়। ইতিমধ্যে টুক্কবীর স্বামী তুগালক্য চাকমা নিজ ঘরে এবং অন্যত্র কোথাও স্ত্রীকে খুঁজোখুজি করে না পেয়ে ছাওমনু থানায় নিখোঁজ ডায়েরি করেন। পরে ছাওমনু থানার পুলিশ নিখোঁজের বিষয়টি চুরাইবাড়ি থানায় জানালে ত্রিপুরা থেকে বহিঃরাজ্যে যাওয়ার প্রতিটি যাত্রীবাহী গাড়িতে তল্লাশি চালান ও সফলতা পান। প্রেমিক যুগলকে আটক করে প্রেমিকার বাড়িতে খবর দেন ও তার পরিবারের লোকজনদের হাতে সমজে দেওয়া হবে বলে জানায় পুলিশ।
এদিকে এভাবে গৃহবধূ থেকে শুরু করে যুবতী মেয়েরা অর্থের লোভে পড়ে ইচ্ছাকৃত ভাবে বহিঃরাজ্যে পাড়ি জমাচ্ছে। অপরদিকে তাদের পরিবারের লোকেরা থানায় নিখোঁজ ডায়েরি জমা করছেন। এতে করে অনেক সন্তান মা হারা হচ্ছে। এতে আগামী প্রজন্মের সন্তানরাও ধ্বংসের মুখে ধাবিত হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ