Advertisement

Responsive Advertisement

রাষ্ট্র ও রাজ্যের সার্বিক কল্যাণে কাজ করার জন্য ত্রিপুরা রাজ্য কর্মচারী সংঘের প্রতি আহ্বান

এই নিউজের ভিডিও পেতে লিংকে ক্লিক করুন 👈



আগরতলা, ১৩ জুলাই : রাজধানী আগরতলার নজরুল কলা ক্ষেত্রে শনিবার থেকে ত্রিপুরা রাজ্য কর্মচারী সংঘের তৃতীয় ত্রিবার্ষিক রাজ্য সম্মেলন শুরু হয়েছে। এই সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেব বর্মন, রাজ্যের শ্রম ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের মন্ত্রী টিংকু রায় ,ভারতীয় মজদুর সংঘের জাতীয় সহ-সভাপতি মহেন্দ্র প্রতাপ সিং, রাষ্ট্রীয় রাজ্য কর্মচারী মহা সংঘের সভাপতি বিপিন কুমার ডোগরা প্রমূখ।
এই সম্মেলনের উদ্বোধন করে রাজ্যের শ্রম, ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের মন্ত্রী টিংকু রায় বলেন, ভারতীয় মজদুর সংঘ অন্যান্য শ্রমিক সংগঠন গুলোর মত নয়  রাষ্ট্র এবং রাজ্যের কল্যাণই এই সংগঠনের মূল লক্ষ্য। তাই অতীত ভুলে গিয়ে নতুন সূর্যোদয়ের প্রত্যাশা নিয়ে সমস্ত কর্মচারীদের ঐক্যবদ্ধ ভাবে দেশ ও রাজ্যের জন্য কাজ করতে হবে। একই সাথে নিজেদের প্রাপ্য অধিকার নিয়েও কথা বলতে হবে।
অপরদিকে সম্মেলনে রাজ্যের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মন বলেন, সংগঠনের প্রধান লক্ষ্যই হলো রাষ্ট্রের প্রগতি। রাষ্ট্রের কি হবে তা নিয়ে ভাবনা চিন্তা করতে হবে। দেশের প্রগতির পাশাপাশি সঠিক কাজে সঠিক দাম পাওয়ার বিষয়টিরও অগ্রাধিকার থাকতে হবে।
ত্রিপুরা রাজ্য কর্মচারী সংঘের তৃতীয় ত্রিবার্ষিক রাজ্য সম্মেলন উপলক্ষে এদিন প্রতিবেদন পেশ করা হয়। এই প্রতিবেদন নিয়ে বিভিন্ন বক্তারা বক্তব্য রাখেন। রবিবার সম্মেলনের শেষ দিনে আগামী তিন বছরের জন্য সংগঠনের নতুন কমিটি গঠন করা হবে। বিভিন্ন জায়গা থেকে সংগঠনের সদস্য সদস্যরা শামিল হয়েছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ